রাজশাহীতে বিএনপি কার্যালয়ে ভাঙচুর চালাল পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮ | আপডেট: ১:৪৬:অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮

রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালাল পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা। রোববার মহানগরীর ছয়টি থানা এবং তিনটি কলেজ ছাত্রদলের নতুন কমিটিতে পদবঞ্চিতরা এই ভাঙচুর চালায়।

পদবঞ্চিতদের এই হামলার সময় মহানগরীর মালোপাড়া এলাকায় ভুবনমোহন পার্কসংলগ্ন বিএনপি কার্যালয়ে ছাত্রদলের নতুন কমিটিগুলোর নেতাকর্মীরা সভা করছিলেন। সভা পরিচালনায় ছিলেন রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন।

গত শনিবার নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী কলেজ, সিটি কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করে মহানগর ছাত্রদল।

এসব কমিটিতে পদ না পেয়ে রোববার দুপুরে ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে তালা দেন। পরে বিকালে নতুন কমিটির নেতারা তালা ভেঙে পরিচিতি সভা করেন।

সোমবারের ভাঙচুরের বিষয়ে মহানগর ছাত্রদলের সহসভাপতি মো. আরিফুজ্জামান বলেন, নতুন কমিটির নেতাকর্মীরা সভা করছিলেন। এ সময় পদবঞ্চিতরা তাদের বের হয়ে যেতে বলেন। তখন নতুন কমিটির নেতারা পদবঞ্চিতদের গায়ে হাত তোলেন। এ সময় দুপক্ষের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ভাঙচুরের খবর পেয়ে বিএনপি কার্যালয়ে পুলিশ পাঠানো হয়। কিন্তু পুলিশ পৌঁছার আগেই ভাঙচুরের ঘটনা ঘটে যায়। দলীয় কার্যালয়ে ছাত্রদলের কোনো নেতাকর্মীকেই পাওয়া যায়নি। এ জন্য কাউকে আটকও করা সম্ভব হয়নি।