রাজশাহীতে সম্মান বাঁচানোর আবেদন যুব মহিলা লীগ নেত্রীর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ২:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

রাজশাহীর দুর্গাপুরে পরিকল্পিতভাবে একটি চক্র যুব মহিলা লীগ নেত্রীর সম্মানহানি করতে মিথ্যা সংবাদ প্রচার ও প্রকাশ করেছেন। ষড়যন্ত্রমূলক তাকে সমাজের কাছে হেয় করা ও তার রাজনৈতিক জীবন ধ্বংস করার প্রতিবাদে সোমবার সকালে দুর্গাপুরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

যুব মহিলা লীগের নেত্রী সাহিদা আক্তার আঁখি বলেন, মেয়েদের জন্য রাজনীতি করা খুব কঠিন কাজ। সুযোগ পেলেই প্রতিপক্ষরা নারীর চরিত্র হনন শুরু করে। ফলে ওই নারীর ব্যক্তি ও সামাজিক জীবনও আক্রান্ত হয়।

সাহিদা আক্তার আঁখি অভিযোগ করে বলেন, আগামী ৫ সেপ্টেম্বর উপজেলার কিসমত গণকৈড় ইউপি আওয়ামী লীগের আয়োজনে উপজেলার রাতুগ্রামে একটি উঠান বৈঠকের কর্মসূচি আগে থেকেই ঠিক ছিল। ওই বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে রাজশাহী-৪ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। এমপি সাহেবের এই কর্মসূচিটি বানচাল করতে গত কয়েক দিন ধরে দলের একটি অংশ আমাকে অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছেন।

তিনি আরও বলেন, গত শনিবার বেলা ১১টার দিকে সাংগঠনিক কাজে উপজেলার ঝালুকা ইউনিয়নে যাওয়ার পথে দলের একজন নেতা আমাকে অনুরোধ করেন আমি যেন দুর্গাপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করে কথা বলি। সে অনুযায়ী আমি দুর্গাপুর ডিগ্রি কলেজে যাওয়ার জন্য রিকশাভ্যান থেকে কলেজের প্রধান ফটকে নামি।

এ সময় দলের কর্মী বাশার, হায়দারসহ কয়েকজন কর্মী আমাকে ব্যঙ্গ করে বলেন, ৫ সেপ্টেম্বরের প্রোগ্রামের খবর কী? আমি জানাই প্রোগ্রাম সুন্দরভাবে হবে। আয়োজন চলছে। এ নিয়ে তারা এমপি সাহেবকে গালাগালি করে এবং আমার সঙ্গে তর্কে লিপ্ত হয়ে পড়ে। তারা একপর্যায়ে আমাকে ধাক্কা মারে এবং নাজেহাল করার চেষ্টা করে।

এদিকে একপর্যায়ে খবর পেয়ে আমার ছোট ভাইয়ের বন্ধু ঘটনাস্থলে ছুটে আসেন এবং বখাটেদের হাত থেকে আমাকে উদ্ধার করেন। এ ঘটনার পরপরই বখাটেরা আমাকে জড়িয়ে নানা ধরনের মিথ্যা রটনা রটিয়ে আমার সম্মানহানির চেষ্টা করে ও বিভিন্ন মাধ্যমে খবরটি প্রচার করে আমাকে সামাজিক ও ব্যক্তিগত ছাড়াও রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করার পরিকল্পিত ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তিনি দুর্গাপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের প্রতি এর বিচার দাবি করেন এবং ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দাঁড়ানোর আহ্বান জানান।