রাধা-কৃষ্ণের প্রেম নিয়ে সিনেমা বানাচ্ছেন ইমতিয়াজ আলি

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮ | আপডেট: ২:৩০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

আজ দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মষ্টমী। এর মধ্যেই নতুন খবর শোনালেন পরিচালক ইমতিয়াজ আলী। কৃষ্ণের জন্মোৎসবের শুভক্ষণেই নিজের পরবর্তী প্রজেক্টের কথা ঘোষণা করলেন তিনি। পরিচালক জানান, রাধা-কৃষ্ণের অমর প্রেমকথা নিয়ে সিনেমা বানাতে চলেছেন তিনি। এই ছবিটির যৌথ ভাবে প্রযোজনা করছে `রিলায়েন্স এন্টারটেইনমেন্ট` ও `ইমতিয়াজ আলি`জ উইনডোজ সিট ফিল্মস`। রিলায়েন্স এন্টারটেইনমেন্টের তরফেই এই ছবির কথা টুইট করে ঘোষণা করা হয়েছে।

পরিচালক ইমতিয়াজ আলীও সোশ্যাল সাইটে লিখেছেন, “আমি রাধা-কৃষ্ণের এই অমর প্রেমকথাতে মুগ্ধ। আমাদের দেশে আর এমন দ্বিতীয় কোনও লোকগাথা নেই যা এমন মহাকাব্যের আকার নিয়েছে। আর কোনও লোকগাথা আমাকে এভাবে মুগ্ধ করেনি। রাধা-কৃষ্ণের এই প্রেমকথাকে আমি বিশ্বের দরবারে পৌঁছে দেব, এটা আমার স্বপ্ন।“

এর আগে `যব উই মেট`, `রকস্টার`, `লাভ আজকাল`, `তামাশা`, `হাইওয়ে`, `যব হ্যারি মেট সেজল`-এর মতো সিনেমা বানিয়েছেন ইমতিয়াজ আলি। তাঁর বানানো এই ছবিগুলির মধ্যে বেশিরভাগ ছবিই হিট। প্রসঙ্গত, এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে ইমতিয়াজ আলির নামের ব্যানারে তৈরি `লয়লা-মজনু` ছবিটি। ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। সে যাই হোক, ইমতিয়াজ আলির এই আগামী প্রোজেক্টের কথা ঘোষণার পর তাঁর মতো পরিচালকের কাছে রাধা-কৃ্ষ্ণ প্রেমগাথা নিয়ে আরও একটি অসাধারণ ছবি উপহার পাওয়ার অপেক্ষায় রইল সিনেমাপ্রেমী মানুষ।

-জিনিউজ।