রানু মণ্ডলের পর উবার চালকের গান ভাইরাল (ভিডিও)

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯ | আপডেট: ৮:০৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

রাণু মণ্ডলের পর এবার সোশ্যাল দুনিয়া মাতালেন এক উবের চালক। ১৯৯০ সালে নির্মিত ছবি ‘আশিকী’-র গান নজরে কে সামনে গেয়ে যেভাবে লখনউয়ের এক উবের চালক সবার মন জয় করছে তাতে অবাক হবেন আপনিও। তাঁর গান গাওয়ার ভিডিওটি সবাইকে বিস্মিত করেছে।

তাঁর গানটি যেন অবিকল নকল করেছে কুমার শানুর গায়কীকে। মাইক্রোব্লগিং ওয়েবসাইটে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তাঁর সুরের প্রচুর প্রশংসা হচ্ছে এবং অনেকেই তাঁর কণ্ঠের অকুণ্ঠ প্রশংসা করেছেন।

শনিবার ভিডিওটি অনলাইনে শেয়ার করে এক ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন,” লখনউয়ের এক @ উবের_ ইন্ডিয়ার চালক বিনোদ জির সঙ্গে দেখা হয়েছে। তিনি একজন আশ্চর্য গায়ক এবং আমার যাত্রাকালে তিনি আমার জন্য একটি গানও গেয়েছেন। “অর কেয়া চাহিয়ে (আপনার আর কি চাই?) দয়া করে এই ভিডিওটি দেখুন এবং তাঁকে বিখ্যাত করুন”, লেখেন ওই ট্যুইটার ব্যবহারকারী।

বিনোদের কণ্ঠে ‘নজর কে সামনে’ গানটি শুনে তারিফ করেছেন অনেকেই।

অনেকে আবার এই ভিডিওটি বলিউডের সংগীত প্রযোজক এবং গায়কদেরও ট্যাগ করেছেন, যাতে তাঁরা এই গায়ককে খেয়াল করেন ও তাঁর গানটি শোনেন।

গত মাসে রাণাঘাটের এক ভবঘুরে মহিলা রাণু মণ্ডলের গান অনলাইনে ভাইরাল হওয়ার পরে রাতারাতি খ্যাতির শিখরে উঠে গেছেন তিনি। তাঁর গানের একটি ভিডিও ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়ায়। এরপর তিনি নজরে আসেন বলিউডের গায়ক তথা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার সঙ্গে গানও রেকর্ড করেছেন রাণু মণ্ডল।