রাবিতে মাগুরা জেলা সমিতি রাজশাহী’র নতুন কমিটি গঠন

মুজাহিদ হোসেন মুজাহিদ হোসেন

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯ | আপডেট: ৯:৫৮:অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯
ছবি: টিবিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী জেলায় পড়ুয়া মাগুরা জেলার শিক্ষার্থীদের নিয়ে মাগুরা জেলা সমিতি, রাজশাহী’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় মাগুরা জেলা সমিতির প্রধান উপদেষ্ঠা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা এ কমিটির অনুমোদন দেয়।

নবগঠিত কমিটির সভাপতি পদে এস.এম.রেজওয়ান করিম, সাধারণ সম্পাদক পদে মো.মিরাজুল ইসলাম। সহ-সভাপতি পদে সীমান্ত মন্ডল, সহসভাপতি-২ তরুন কুন্ডু, সহসভাপতি-৩ ওসমান গণি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম. মিতুল দাস, যুগ্ম সাধারণ সম্পাদক-২ কিতাবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক-৩ নাইমুর রহমান নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক হুসাইন আহমেদ মানিক, সাংগঠনিক সম্পাদক-২ অসীম বিশ^াস, সাংগঠনিক সম্পাদক-৩ আল-আমিন হোসেন। কোষাধ্যক্ষ এন এম মারুফ হাসান, সহ কোষাধ্যক্ষ শুভ শিকদার।

প্রচার সম্পাদক সোহাগ শিকদার, সহ- প্রচার সম্পাদক শান্ত মিয়া, সহ- প্রচার সম্পাদক ইমন ইসলাম। সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরাফাত শাহিন, সহ- সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুস্মিতা চৌধুরী। দপ্তর সম্পাদক পলাশ বিশ^াস, সহ- দপ্তর বি. এম জিলান।

শিক্ষা বিষয়ক সম্পাদক তানজুম মুন্নী, সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক বি.এম তাসনীম বিল্লাহ। ক্রীড়া সম্পাদক সজীব সেন, আপ্যায়ন সম্পাদক নওরীন জান্নাত, সহ আপ্যায়ন সম্পাদক ফারজানা রহমান মিতু। ছাত্রী বিষয়ক সম্পাদক মরিয়ম খাতুন, সহ- ছাত্রী বিষয়ক সম্পাদক রওনক জাহান জুলিয়া। আবাসন ও ভর্তি বিষয়ক রাজু বিশ^াস, সহ-আবাসন ও ভর্তি বিষয়ক সাগর দত্ত।

কার্যনির্বাহী সদস্যরা হল- লামিয়া তাসনীম তিতলী, কুতুব উদ্দীন, বৃষ্টি খাতুন,শাহিনুর রহমান, সীমা বিশ্বাস এবং অভিজিৎ বিশ্বাস। আগামী এক বছরের জন্য এ কমিটিকে অনুমোদন দেওয়া হয়।