রাবি শিক্ষার্থীকে স্থানীয় যুবকের ছুরিকাঘাত

মুজাহিদ হোসেন মুজাহিদ হোসেন

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: 9:07 PM, October 18, 2019 | আপডেট: 9:07:PM, October 18, 2019

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে পালিয়েছে স্থানীয় কিছু ছিনতাইকারী।

শুক্রবার ( ১৮অক্টোবর) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পেছনে হবিবুর মাঠে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থীর নাম ফিরোজ । তিনি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে তার পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আনিমানিক পৌনে আটার দিকে শহীদ হবিবুর রহমান মাঠের তালগাছের ওখানে আহত ছেলের সঙ্গে থাকা মেয়েটির চেচামেচি শুনে এগিয়ে যায়। এসময় একটা মোটর সাইকেল নিয়ে মাদার বখশ হলের দিকে কিছু যুবক চলে যায়।

তারা আরো বলেন, সঙ্গে থাকা মেয়েটির সঙ্গে কথা বললে মেয়েটি জানান তাদের বিয়ে হয়েছে। মেয়েটির বাড়ি রংপুর দাবি করেন। তারা একই কলেজে পড়াশোনা করেছেন। আজ শুক্রবার তাই ঘুরতে বের হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নাজমুল হায়দার বলেন, অনেক দিন ধরেই এরকম কোনো ঘটনা ছিলো না। তারপরও একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা শিক্ষার্থীর মাথায় এবং পায়ে ছুরিকাঘাত করেছে। পরে শিক্ষার্থীর বন্ধুরা তাকে মেডিকেলে নিয়ে গেছে। আমাদের একজন সহকারী প্রক্টরও রাজশাহী মেডিকেল কলেজে আছে। তিনি আরও বলেন পুলিশ প্রশাসনকে জানিয়েছি বিষয়টি, শিগগিরি তারা ব্যবস্থা নিবে।