রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চেয়েছেন কারিনা!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮ | আপডেট: ৬:৩৫:অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের জীবনে এসেছে একাধিক প্রেম। বর্তমানে সাইফ আলি খানের স্ত্রী হলেও তার আগে শহীদ কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন কারিনা। তাদের প্রেমের গুঞ্জন শুনেছে বলি পাড়ার প্রায় সবাই।

শহীদের আগেও কারিনার মনের ঘরে কড়া নেড়েছিলেন আরেক পুরুষ। তিনি সিনে তারকা নন, বরং রাজনৈতিক তারকা রাহুল গান্ধী। হ্যাঁ, রাহুল গান্ধীকে ভীষণ পছন্দ করতেন কারিনা কাপুর। এমনকি রাহুলের সঙ্গে ডেটিং করতেও চেয়েছিলেন এই নায়িকা।

কাপুর ও গান্ধী পরিবারের ঘনিষ্ঠ সাংবাদিক রশিদ কিদওয়াই। তার লেখা ‘নেতা অভিনেতা: বলিউড স্টার পাওয়ার ইন ইন্ডিয়া’ বইতে রাহুলের সঙ্গে কারিনার ডেট করতে চাওয়ার কথা লেখা রয়েছে। ২০০২-এ নাকি নিজের এই ইচ্ছের কথা বলেছিলেন কারিনা। রাহুলও নাকি কারিনার সিনেমা প্রথম দিন, প্রথম শো-তে দেখতেন!

এই তথ্য আরও বিশ্বাসযোগ্যতা পায় কারিনার স্বীকারোক্তিতে। একটি টিভি শো’তে কারিনার কাছে জিজ্ঞেস করা হয়, তিনি কার সঙ্গে ডেট করতে চান? উত্তরে নায়িকা বলেন, ‘আমি কী বলব? জানি না এটা বলা উচিত হবে কিনা। এটা বিতর্কিত বিষয় হতে পারে। কিন্তু যার সঙ্গে ডেট করতে চাই, তার নাম রাহুল গান্ধী। ওর সঙ্গে ডেটে যেতে আমার কোনও সমস্যা নেই। আমি ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে এসেছি। আর ওর রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড। আমার তো মনে হয় আমাদের মধ্যে কথা হলে সেটা ভালই হবে।

যদিও পরবর্তীতে নিজের এই মন্তব্য অস্বীকার করেন কারিনা কাপুর। ২০০৯ সালে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অনেক আগে আমি এটা বলেছিলাম কারণ আমাদের দু’জনের পদবি খুব জনপ্রিয়। রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পেলে আমার ভাল লাগবে। কিন্তু ওর সঙ্গে ডেট করতে চাই না।