রিকশাওয়ালাকে মারধর: সেই সুলতানকে ঈদ কাটাতে হবে কারাগারেই

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৯:১১:অপরাহ্ণ, মে ১২, ২০২১

রাজধানীর বংশালে রিকশাওয়ালাকে মারধরের অভিযোগে গ্রেপ্তার সুলতান আহমেদের পরিবারের সাথে ঈদ উদযাপন করা হচ্ছে না। কারাগারেই তাকে ঈদ কাটাতে হবে।

বুধবার (১২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে সুলতান আহমেদের জামিন আবেদন করেন মেহেদী হাসান বাদল। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করেন।

বংশাল থানার নন জিআর শাখার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফুয়াদ উদ্দিন জানান, আজই ছিল ঈদের আগে জামিন শুনানির শেষ দিন। এদিন আদালত তার জামিন নামঞ্জুর করেছেন। আর এর ফলে সুলতান আহমেদকে এবারের ঈদের দিন কারাগারেই থাকতে হবে।

এর আগে গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। গত ৯ মে জামিন আবেদন করলে সেদিনও তার জামিন নামঞ্জুর হয়।

জানা যায়, গত ৪ মে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী।

ভিডিওতে দেখা যায়, ৪ মে দুপুর দেড়টার দিকে বংশালে এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন সুলতান আহমেদ। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। পথচারীরা ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে। পরে সুলতানকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ।