রোগা হওয়ার ট্যাবলেটে বিশ্বাসী নই : ১০ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন শিল্পা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯ | আপডেট: ৭:১১:অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

দীর্ঘ ১৩ বছরের বিরতির পর রুপোলি পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি। অতঃপর স্পটলাইটের আলো যে ফের তাঁর দিকে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। বলিপাড়ায় তিনি ‘ফিটনেস ফ্রিক’ নামেই পরিচিত। স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন তিনি।

সম্প্রতি, ‘ওয়ার্ক আউট অ্যাপ’ও চালু করেন শিল্পা। তাঁর মতো ছিপছিপে চেহারার অধিকারিণী অনেকেই হতে চান। কিন্তু তাঁর জন্য কেউ যেন ‘স্লিমিং পিল’ সেবন না করেন। সম্প্রতি সেই বার্তাই দিলেন শিল্পা শেট্টি। ফিরিয়ে দিলেন এক আয়ু্র্বেদ কোম্পানির ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব।

বিজ্ঞাপনটি না করার কারণ জানিয়ে শিল্পা বলেন, ‘যে জিনিসে বিশ্বাস করতে পারি না, তার বিজ্ঞাপন করা আমার পক্ষে সম্ভব নয়। অল্প সময়ে স্লিম হওয়ার জন্য হয়তো স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট এবং সঠিক রুটিন মেনে চলার থেকে ভালো কিছু হতে পারে না।’

শিল্পা বলেন, ‘এমন অবস্থা চলছে, মনে হচ্ছে মোটা হওয়াটা অপরাধ! সুস্থ থাকাটাই মূল কথা। এজন্য অনেক বেশি রোগা হতে হবে তার কোনো মানে নেই।’

নিয়ম করে চললেই সুস্থ থাকা যায়। কোনো কেমিক্যালযুক্ত স্লিমিং পিলের দরকার পড়ে না। শিল্পা শেঠি ১০ কোটি টাকার অফারকে না বলে এমন বার্তা দেওয়ারই চেষ্টা করেছেন।