রোনলাদোই জিতলেন উয়েফা বর্ষসেরা গোলের পুরস্কার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ৪:২৫:অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

টিবিটি খেলাধুলাঃ বর্তমান ক্লাব জুভেন্তানের বিপক্ষে সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে গেল মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে করেছিলেন গোলটি। বাইসাইকেল কিক থেকে করা সেই গোল নিয়ে আলোচনা কম হয়নি।

বিস্মকর যে গোল এখনো চোখে লেগে আছে দর্শকদের। যা ঠাই পেয়েছিল উয়েফা বর্ষসেরা গোলের সংক্ষিপ্ত তালিকায়। ভোট শেষে রোনালদোর সেই গোলটিই পেয়েছে সেরা গোলের পুরস্কার।

গেল মৌসুমে চ্যাম্পিয়ন লিগের কোয়ার্টার ফাইনালে বাইসাইকেল কিক থেকে গোলটি করেন রোনালদো। বক্সের কোনা থেকে দানি কারবাহালের করা ক্রস থেকে রোনালদোর ওই কিক। ওই গোলের পর জুভেন্তাস দর্শকরাও রোনালদোকে অভিন্দন জানাতে ভুলেননি। তখনকার রিয়াল কোচ জিনেদিন জিদান তো বিস্ময়ে হতবাগই ছিলেন বলতে হবে। যা বোঝা গেছে তার প্রতিক্রিয়ায়।

সেরা গোলের পুরস্কার জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইগারে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন রোনালাদো। জুভেন্তাস তারকা লিখেছেন, ‘আমাকে যারা ভোট দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। এই মুহূর্তটি ভোলার নয়। বিশেষ করে মাঠের দর্শকদের প্রতিক্রিয়া।’

গেল মৌসুমে উয়েফার প্রতিটি প্রতিযোগিতা থেকে একটি করে গোল নিয়ে সংক্ষিপ্ত তালিকা করা হয়েছিল। মোট ১১টি নিয়ে সংক্ষিপ্ত তালিকা করা হয়। রোনালদো অন্যদের থেকে পাঁচগুণেরও বেশি ভোট পেয়ে সেরা হয়েছেন। ১লাখ ৯৭ হাজারেরও বেশি ভোট পেয়েছেন রোনালদো।