রোনালদোর অভিষেকে জুভেন্টাসের নাটকীয় জয়

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:০৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮ | আপডেট: ৬:০৮:পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮

জুভেন্টাসের হয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে অভিষেক হলো ক্রিস্টিয়ানো রোনালদোর। আর এ ম্যাচে নাটকীয় জয় পেলো জুভিরা। ইতালিয়ান সিরি আ’তে কিয়েভোকে ৩-২ গোলে হারায় আসরে টানা সাত বারের চ্যাম্পিয়নরা।

গতকাল প্রতিপক্ষের মাঠে জুভেন্টাসের হয়ে গোল করেন সামি খেদিরা ও বের্নাদেস্কি। আর বাকি গোলটি হয় আত্মঘাতিতে। এদিন ম্যাচের তৃতীয় মিনিটে গোল করে এগিয়ে যায় জুভেন্টাস।

মিরালেম পিয়ানিচের কর্নারে জর্জো কিয়েলিনির হেডে বল পান খেদিরা। জার্মান মিডফিল্ডার দলকে এগিয়ে নেয়ার সহজ সুযোগ হাতছাড়া করেননি। দুয়েকবার ঝলক দেখান রোনালদো, তবে প্রতিপক্ষকে খুব একটা ভোগাতে পারেননি তিনি।

৩৮তম মিনিটে সমতা ফেরায় গত মৌসুমে ১৩তম হয়ে লীগ শেষ করা কিয়েভো। জুভেন্টাসের সাবেক খেলোয়ার জাকেরিনির ক্রসে হেডে গোল করেন স্টেপিনিস্কি। দ্বিতীয়ার্ধে জাকেরিনিকে জোয়াও কানসেলো বাজে ট্যাকল করলে পেনাল্টি পায় কিয়েভো।

সফল স্পটকিকে ৫৬তম মিনিটে দলকে এগিয়ে নেন জাকেরিনি। ৭৫তম মিনিটে বানির আত্মঘাতী গোলে ম্যাচে সমতায় ফেরে জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের বদলি মারিও মানজুকিচ ৮৭তম মিনিটে বল জালে পাঠান।

তবে এই গোলের সময় রোনালদোর হ্যান্ডবল হয়েছিল কি না বা তিনি গোলরক্ষককে ফাউল করেছিলেন কি না নিশ্চিত হতে ভিডিও রিপ্লে দেখেন রেফারি। এরপর বাতিল করে দেন মানজুকিচের গোল। তবে যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ইতালিয়ান চ্যাম্পিয়নদের জয়সুচক গোলটি করেন বের্নার্দেস্কি।