রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবাসহ আটক ৩ পুলিশ সদস্য

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১ | আপডেট: ৬:০৫:অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবাসহ তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। আটক তিনজনই তানজিমারখোলা নামক ক্যাম্প এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নে-৮ (এপিবিএন) কর্মরত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে উখিয়া ১৩ নম্বর ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে এপিবিএনের সদস্যরা। আটকেরা হলেন- কনস্টেবল সোহাগ, মোহাম্মদ রিয়াদ ও মোহাম্মদ নাজিম।

আজ শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর অধিনায়ক শিহাব কায়সার খান জানান, ক্যাম্পে দায়িত্বরত ইয়াবাসহ তিন কনস্টেবলকে আটক করা হয়েছে। তাদের রাতেই উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলার পাশাপাশি বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশের অপর একটি সূত্র নিশ্চিত করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ক্যাম্প-১৩-এর ব্লক-এ এর হেডমাঝি ফয়েজ উল্লাহর ছেলে একরামকে (৩৮) কনস্টেবল সোহাগ ইয়াবা বিক্রি করে দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। একরাম বিষয়টি এপিবিএনের সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানান। পরবর্তীতে গোপন অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সঙ্গে সোহাগের বাকবিতণ্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত হন। এ সময় অভিযান চালিয়ে ১ হাজার ৯৪৫ পিস ইয়াবা ও জাল টাকাসহ তিন পুলিশ সদস্যকে আটক করা হয়।

উখিয়া থানার ওসি আহমদ সঞ্জুর মোর্শেদ জানান, ক্যাম্প থেকে ইয়াবাসহ আটক তিন পুলিশ সদস্যকে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।