র‍্যাব পরিচয়ে কলেজ ছাত্রীর মোবাইল হাতিয়ে নিল প্রতারকচক্র

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৯:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাব -৩ পরিচয় দিয়ে এক কলেজ ছাত্রীর মোবাইল নিয়ে পালিয়েছে প্রতারকচক্র ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় উপজেলার নন্দনালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর এলাকার সততা সুইটস এর সামনে এ ঘটনা ঘটনা ঘটে। ওই ছাত্রীর নাম ফারজানা।সে কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ও নন্দনালপুর ইউনিয়নের সদরপুর গ্রামের নায়েব আলীর মেয়ে।

জানা গেছে, কলেজ ছাত্রী ফারজানা আক্তার জ্যোতি কুমারখালির থেকে সদরপুর বাড়ি ফেরার পথে আলাউদ্দিন নগর বাসস্ট্যান্ডে নামলে র‍্যাব-৩ পরিচয়ে দুইজন মোটরসাইকেল আরোহী জঙ্গি সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ভুক্তভোগীর হাতে থাকা মুঠোফোন এবং সঙ্গে থাকা রেজিস্ট্রেশন কার্ড কেড়ে নেই। পরে রেজিস্ট্রেশন কার্ড ফেরত দিলেও মোবাইল নিয়ে দ্রুত চলে যায় প্রতারকচক্র।

এবিষয়ে কলেজ ছাত্রী ফারজানা বলেন, কোন কিছু বুঝে ওঠার আগেই র‍্যাব-৩ সদস্য পরিচয় দানকারী প্রতারকচক্র আমার মুঠোফোন নিয়ে পালিয়ে যায়। তিনি আরো বলেন, মুঠোফোনে আমার শিক্ষাজীবনের অনেক গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছে মুঠোফোনেটি উদ্ধারে সহায়তা ও র‍্যাব পরিচয় দানকারী প্রতারকচক্রের শাস্তি কামনা করি।

এবিষয়ে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, প্রতারনা করে মোবাইল হাতিয়ে নেওয়ার খবর পেয়েছি, তবে লিখিত কোন অভিযোগ পাইনি।