লকডাউনে কুষ্টিয়ায় গরু চুরির হিড়িক

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১ | আপডেট: ৮:৫২:অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: লকডাউনে সবাই ঘরে। রাস্তাঘাট ফাঁকা। সেই সুযোগে কুষ্টিয়ার কুমারখালীতে গরু চুরির হিড়িক পড়েছে। চুরি যাওয়া গরু ফিরে পেতে আবার ফেসবুকে পোষ্ট দিয়েছেন গরু মালিক।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার যদুবয়রা ইউনিয়নের ভবানীপুর গ্রামের জালালের অসহায় দিনমজুর কন্যা রোজিনা প্রায় এক লক্ষ টাকা দুইটি গরু এবং পান্টি ইউনিয়নের বাগবাড়িয়া এলাকার মোয়াজ্জেম জোয়ার্দারের প্রায় ৪০ থেকে ৪৫ হাজার টাকা মূল্যের আরো একটি গরু চুরির ঘটনা ঘটেছে।

এদিকে চুরি যাওয়া গরু ফিরে পেতে মোয়াজ্জেম জোয়ার্দার তার ফেসবুক পোষ্ট করেছেন। পোষ্টে উল্লেখ করা হয়েছে যে, গতকাল রাতে আমার একটা কাল গরু চুরি হয়েছে। যদি কোন সদয়বান ব্যক্তি এই গরুর সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭……নাম্বারে ফোন দিন।

সরেজমিন গেলে ভুক্তভোগী রোজিনা দুচোখের অশ্রু ছেড়ে দিয়ে বলেন, রাত একটার দিকে বাইরে এসে দেখি গোয়ালঘরের দরজা খোলা। পরে দেখি গোয়ালে ৫০ হাজার টাকা মূল্যের সাদা – কালো রঙের আঁড়ে ও ৪৫ হাজার টাকা মূল্যের লাল রঙের বকুন গরু নেই। তিনি আরো বলেন, আমার সব শেষ। আর কিছুই রইলোনা। কাজ করে ঋণ নিয়ে অনেক কষ্টে গরু কিনে পালন করছিলাম।

মোয়াজ্জেম জোয়ার্দার বলেন, গতকাল রাতে আমার কাল রঙের ৪০ থেকে ৪৫ হাজার টাকা মূল্যের গরু চুরি হয়েছে। ফিরে পেতে ফেসবুকে পোষ্ট দিয়েছি।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।