লকডাউনে বিদ্যুৎ ও জ্বালানি সঙ্কট প্রশমনে এনার্জিপ্যাকের ওয়ান-স্টপ হটলাইন

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

বিদ্যুৎ ও জ্বালানি খাতের দেশের শীর্ষস্থানীয় গ্রুপ এনার্জিপ্যাক দেশের প্রতি দায়িত্ব পালনের প্রচেষ্টায় লকডাউন চলাকালীন সকল প্রটোকল মেনে গ্রাহকদের জরুরি সেবা প্রদানে নতুন পদক্ষেপ গ্রহণ করেছে।

লকডাউন চলাকালীন প্রটোকলের অধীনে এনার্জিপ্যাক প্রদত্ত সেবাসহ নির্দিষ্ট কিছু জরুরি সেবার কার্যক্রম পরিচালনার অনুমতি দেওয়া হয়েছে।

এনার্জিপ্যাক গ্রুপের গুরুত্বপূর্ণ সেবা ও পণ্যসমূহ, যেমন- বৈদ্যুতিক অ্যাকসেসরিজ, ট্রান্সফর্মার, বিদ্যুৎ সংযোগের সরঞ্জাম, জ্বালানি এবং জ্বালানি সমাধান ইত্যাদি, লকডাউন চলাকালীনও পাওয়া যাবে। ব্যক্তিগত ও আবাসিক ক্ষেত্রের পাশপাশি বাণিজ্যিক (কারখানা ও উৎপাদন সম্পর্কিত কাজ) এবং কৃষি ক্ষেত্রে জরুরি প্রয়োজনে যোগাযোগ করলে সেবা প্রদান করবে এনার্জিপ্যাক। এনার্জিপ্যাক গ্রাহকদের জন্য একটি নির্দিষ্ট হেল্পলাইন নাম্বার চালু করেছে: ১৬৫৯১।

গ্রাহকরা এই নাম্বারে যেকোন সময়, যেকোন স্থান থেলে কল করে এনার্জিপ্যাক থেকে তাদের প্রয়োজনীয় পণ্য ও সেবা অর্ডার দিতে পারবেন। এই হেল্পলাইনের মাধ্যমে সকল প্রকার বিদ্যুৎ, জ্বালানি ও বিদ্যুৎ সংক্রান্ত সেবা পাওয়া যাবে। লাইট, সার্কিট ব্রেকার, সুইচ, সকেট, ফ্যান, সোলার সিস্টেম, এলপিজি, জেনারেটর, ট্রান্সফর্মার, সাবস্টেশন ইনস্টলেশন ও মেরামত, জেএসি বাণিজ্যিক বাহন, খননকারী যন্ত্র, ফর্কলিফট, কৃষি যন্ত্রপাতি সরবরাহ ও মেরামত ইত্যাদি ক্ষেত্রে অর্ডার দেয়ার ২-৩ ব্যবসায়িক কর্মদিবসের মধ্যে সারাদেশে জরুরি সমাধান সরবরাহ করা হবে। সেবা গ্রহণ ও বিতরণ কার্যক্রমের সাথে জড়িতদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এনার্জিপ্যাক সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করেছে।