লকডাউন উপেক্ষা করে বদলগাছীতে বিএনপি’র ঈদ পুনর্মিলন-ভূরিভোজ

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, মে ১৫, ২০২১ | আপডেট: ৭:৩৪:অপরাহ্ণ, মে ১৫, ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে কঠোর লকডাউনের মধ্যেই প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে প্রশাসনের নাকের ডগায় ঈদ পুনর্মিলন করেছেন বদলগাছী উপজেলা বিএনপি ।

আট’টি ইউনিয়ন থেকে সহস্রাধিক নেতাকর্মী এই পুনর্মিলন অনুষ্ঠানে যোগ দেয়। অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়, বিএনপি পন্থি ইউ’পি চেয়ারম্যানদের।

পুুনর্মিলন অনুষ্ঠানে যোগদান করা নেতা কর্মীরা জানান, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ফজলে হুদা বাবুল বদলগাছী চৌরাস্তার পাশে একটি বহুতল ভবন নির্মাণ করেছেন। এই ভবন উদ্বোধন উপলক্ষে নেতা কর্মীদের নিয়ে পুনর্মিলন ও খাওয়া দাওয়ার আয়োজন করা হয়েছে।

কঠোর লকডাউন এর কারণে যেখানে ঈদ গাহে ঈদের নামাজ, বিয়েসহ সকল সামাজিক অনুষ্ঠান বন্ধ সেকানে বিএনপির এতবড় পুুনর্মিলন কীভাবে হচ্ছে জানতে চাইলে বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুল ইসলাম বলেন, বিএনপির নেতা কর্মীরা রান্না করে ফেলেছে। নেতাকর্মীরা আসবে, খাবে আর চলে যাবে। তবে কোনো সমাবেশ করতে দেওয়া হবে না।

লকডাউন উপেক্ষা করে বিএনপি’র পুুনর্মিলন অনুষ্ঠান কীভাবে হচ্ছে, জানতে চাইলে বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. আলপনা ইয়াসমিন বলেন, বিএনপি’র কেউ আমার কাছে কোন অনুমতি নেননি। আমি বিষয়টি দেখছি।