লকারের ভেতর সাপ, খুলেই আঁতকে উঠলেন নেইমার! (ভিডিও)

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৫:৪৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

গেল কয়েক বছর ধরে পিএসজির হয়ে খেলছেন নেইমার। স্বভাবতই ক্লাবটির ড্রেসিংরুমে তার জন্য একটি লকার বরাদ্দ রয়েছে। সেটি খুলতে গিয়েই ভয়ে আঁতকে উঠলেন তিনি। কারণ, সেখানে দেখতে পান সাপ।

অবশ্য সাপটি সত্যিকারের ছিল না। মূলত নেইমারকে ভয় দেখাতেই সেই লকারে খেলনা সাপ রেখে দেন ক্লাব সতীর্থরা। শুরুতে সমস্যা হলেও এখন তাদের সঙ্গে ব্রাজিলিয়ান সুপারস্টারের বোঝাপড়া চমৎকার। তাই তারাও তাকে নিয়ে মজা করতে ছাড়েন না।

সাপ দিয়ে নেইমারকে এমন ভয় দেখানোর কারণ তার সর্পভীতি। ফুটবল মাঠে প্রতিনিয়ত সাপের মতো আঁকাবাঁকা দৌড়ে প্রতিপক্ষের রক্ষণভেদ করেন তিনি। অথচ নিজেই ভীষণ ভয় পান সাপকে। সেই সুযোগটাই কাজে লাগিয়েছেন সতীর্থরা।

সবাই মিলেই মজা করতে নেইমারের লকারে একটি সাপের রেপ্লিকা রেখে দেন ডি মারিয়া-কাভানিরা। তাকে কেউই কিছু জানাননি। অন্যান্য দিনের মতো এদিনও লকার খোলেন তিনি। এতে ভয় পেয়ে তৎক্ষণাৎ পিছু হটেন সেলেকাও তারকা।

ভয় পাওয়ার পর নেইমারের প্রতিক্রিয়া কেমন হয়, সেটি বিশ্বকে জানানোর প্রস্তুতিও আগে থেকেই নেওয়া ছিল পিএসজি ড্রেসিংরুমে। নেইমার লকার খুলতে যাওয়ার সময় থেকেই ঘটনাটার ভিডিও করে সেটি ইনস্টাগ্রামে দিয়েছেন পিএসজিতে তাঁরই আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস।

ভিডিওটি দেখুন এখানে

তা প্রতিক্রিয়াটা কেমন হলো? কেমন ভয় পেলেন নেইমার? লকার খুলে সাপটা দেখতে পেয়েই ভয়ে হাতটা সরিয়ে নিলেন লকার থেকে। ভয় পেলে তো মুখের ভাষায় অনেক সময় লাগাম থাকে না, নেইমারেরও তা-ই হলো। কিছু একটা বলে বসেছেন, সাধারণ্যে প্রকাশের অযোগ্য বলে ভিডিওতে সেটিকে ‘সেন্সর’ করে দিয়েছেন পারেদেস।

তবে ভয়টা দু-এক সেকেন্ডেরই। এটা যে আসল সাপ নয়, তিনি যে সতীর্থদের খুনসুটির শিকার হচ্ছেন, সতীর্থদের হাসি দেখেই সেটি বুঝতে বাকি থাকেনি নেইমারের।

তথ্যসুত্র: গোল ডটকম।