লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ৫:৫৮:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

যাত্রীবাহী লঞ্চ আব এ জমজমের দ্বিতীয় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে লঞ্চটির ইঞ্জিন গ্রিজারের কক্ষের কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন, চাঁদপুর নৌ থানার ওসি মো. জহিরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ কক্ষটি লঞ্চের গ্রিজার মো. সুজন মোল্লা, মো. রাসেল ও মাসুম ব্যবহার করতেন। লঞ্চটির দুপুর ১টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি।

স্নিগ্ধা সরকার জানান, তার বয়স ১৮ থেকে ২০ বছর হতে পারে জানিয়ে তিনি বলেন, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

লঞ্চের গিজার মো. সুজন মোল্লা জানান, বুধবার রাত সাড়ে ১১টায় ঢাকা থেকে ছাড়ে লঞ্চটি। সাড়ে ৬০০ টাকায় ওই কেবনিটি তিনি ভাড়া দেন এক ব্যক্তিকে। তার সঙ্গে ছিলেন এই তরুণী।

“বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিন পরিষ্কার করতে গিয়ে কক্ষ তালাবদ্ধ পাই। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিয়ে জানা যায় চাবি জমা হয়নি। কেবিন খুলে তরুণীর লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।”

পুলিশ সুপার স্নিগ্ধা সরকার বলেন, “যেহেতু যাত্রী সেজে এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে, ধারণা করা হচ্ছে, হত্যাকাণ্ডটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে।”