লন্ডন থেকে যে অনুরোধ জানালেন তোরসা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 7:21 PM, November 25, 2019 | আপডেট: 7:21:PM, November 25, 2019
ছবি: সংগৃহীত

বিশ্বসুন্দরীদের মঞ্চ ‘মিস ওয়ার্ল্ড’-এ অংশ নিতে এখন লন্ডনে অবস্থান করছেন বাংলাদেশের মেয়ে রাফাহ নানজীবা তোরসা।

গত ২১ নভেম্বর তিনি শহরটিতে পৌঁছেছেন। ইতোমধ্যে অংশ নিয়েছেন প্রতিযোগিতার ‘ড্যান্স অব ট্র্যাডিশন’ ও ‘ট্যালেন্ট কনটেস্ট’সহ কয়েকটি পর্বে। আর ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে অবস্থান করছেন ১৭ নম্বর গ্রুপে।

নিজের গ্রুপের খেলা এখনও শুরু না হলেও চালু হয়েছে ভোটিং। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে ভোট করার আহ্বান জানান এই প্রতিযোগী।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘এখানে ভোটিংটা খুবই গুরুত্বপূর্ণ। বিজয়ী হতে এটা খবুই আসে। তাই বাংলাদেশের মানুষের কাছে আমি চাওয়া, তারা যেন দেশকে তুলে ধরতে ফেসবুজ পেজ- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, মবস্টার আইডি ও মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভোট দেন।’

জানা যায়, মবস্টার প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে। এতে তার অ্যাকাউন্টের নাম ‘Rafah Torsa’। এর পাশে ভেরিফায়েড চিহ্ন আছে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে। এ ছাড়াও মিস ওয়ার্ল্ডের মূল ওয়েবসাইটের মাধ্যমেও ভোট দেওয়া যাবে।

এদিকে, আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় বসবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী মেক্সিকোর ভ্যানেসা পন্তে দেলেওন।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে সেরা সুন্দরীর মুকুট অর্জন করেন রাফাহ নানজীবা তোরসা। আর প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা খূল্দ মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।