‘লোফার’ খ্যাত অভিনেতা প্রেমিকাকে পিটিয়ে লাপাত্তা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৯ | আপডেট: ৭:১৭:অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

পশ্চিমবঙ্গের এক সময়ের জনপ্রিয় অভিনেতা লোকেশ ঘোষ মাতাল অবস্থায় গায়িকা প্রেমিকাকে পিটিয়ে পলাতক। আক্রান্ত অবস্থায় রাত ১১টা নাগাদ কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই গায়িকা।

মহিলার দায়ের করা অভিযোগ অনুযায়ী রাতেই কসবা থানার পুলিশ অভিযান চালায় লোকেশের পি মজুমদার রোডের বাড়িতে। তবে ঘটনার পরই তিনি পালিয়ে যান।

লোফার সিনেমা দিয়ে তিনি তুমুল জনপ্রিয়তা পান। ওই সময় বিয়ে করেন পরিচালক অঞ্জন চৌধুরীর বড় মেয়ে চুমকি চৌধুরীকে। তবে অনেক আগেই দুজনেরই ডিভোর্স হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, লোকেশের নতুন প্রেমিকা একজন গায়িকা। এখনো পর্যন্ত তার নাম প্রকাশ করেনি দেশটির পুলিশ।

লোকেশের সঙ্গে তার সম্পর্ক বছর দুয়েকের। অভিযোগ, শুক্রবার বিকেল ৪টার দিকে তাকে ফোন করে ডাকেন লোকেশ। ফোনে বলেন যে তার পেট ব্যথা করছে, তাই তিনি যেন বেশি দেরি না করে অভিনেতার ফ্ল্যাটে চলে আসেন।

অভিনেতার কথামতো ওই নারী পৌঁছে যান লোকেশের পি মজুমদার রোডের বাড়িতে। সেখানে গিয়ে তিনি লোকেশকে মদ পান করতে দেখেন।

মহিলা জানান, সেসময়ে অনেকটাই মদ্যপান করেছিলেন লোকেশ। বারণ করায় প্রথমটায় বাধা দেন। এরপর মোবাইল নিয়ে ঘেঁটে তিনি জানতে পারেন লোকেশের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। সেই থেকেই ঝগড়ার সূত্রপাত।

দু’জনের মধ্যে বচসা থেকে পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে হাতাহাতি শুরু হয় একে অপরের মধ্যে। এরপরই লোকেশ বোতল ছুড়ে মারেন তাকে। এছাড়া একাধিকবার লাথি-ঘুষিও মারেন।