লোহাগাড়ায় ৭ হাজার ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

এস. এম. আকাশ এস. এম. আকাশ

ব্যুরো চিফ,চট্টগ্রাম

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০ | আপডেট: ৯:১১:অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৫ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার। পাচারকাজে ব্যবহৃত ১টি পিক-আপ ও ১টি মিনি ট্রাক জব্দ করা হয়।বৃহস্পতিবার (৯ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

আটককৃতরা হলো কক্সবাজার জেলার চকরিয়া উত্তর হারবাং কোরবানিয়াঘোনা এলাকার আকতার হোসেনের পুত্র মঈনুদ্দিন (২৭), চকরিয়া ফাঁসিয়াখালী এলাকার মৃত আলী আহমদের পুত্র শফি (৩৫), টেকনাফ লম্বরী জাফরান বাড়ীর নুর আলমের স্ত্রী আয়েশা খাঁতুন (২৫), কক্সবাজার পৌরসভার মহাজর পাড়ার মৃত মোহাম্মদ আলীর পুত্র নুরুল বশর (৩৪), কক্সবাজার জেলার টেকনাফ ওয়াইকং বালু খালীর মৃত সৈয়দ কবিরের পুত্র মুসা আকবর রুবেল (২৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টায় থানা পুলিশের একটি টিম পৃথক অভিযানে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পিকআপ গাড়ীতে তল্লাশি চালিয়ে মাঈনুদ্দিন, শফি, আয়েশা খাঁতুন ও নুরুল বশরকে ৩ হাজার ইয়াবা এবং ১টি মিনিট্রাক থেকে তল্লাশি চালিয়ে মুসা আকবর রুবেলকে ৪ হাজার ইয়াবাসহ সর্বমোট ৭ হাজার ইয়াবা উদ্ধার করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ দি বাংলাদেশ টুডে’কে জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথকভাবে ২টি মামলা রুজু করা হয়েছে।