লড়াকু-পরিশ্রমী গ্রিজম্যানকেই চান কোম্যান

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০ | আপডেট: ৯:১৬:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

অনেক আশা নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে আতোয়ার গ্রিজম্যানকে ছাড়িয়ে আনে বার্সেলোনা। তাতে অবশ্য খুব একটা লাভ হয়নি। নিজেকে প্রমাণ না করতে পারায় প্রায়ই ডাগ আউটে বসে থাকতে হয় তাকে। গত রোববার (২৯ নভেম্বর) রাতে ওসাসুনার বিপক্ষে অবশ্য খোলস ছেড়ে বেরিয়ে আসেন এই ফরাসি তারকা। রোনাল্ড কোম্যান বলছেন, এমন লড়াকু-পরিশ্রমী গ্রিজম্যানকেই দেখতে চান তিনি।

লা লিগায় বেশ কয়েক ম্যাচ থেকে জয় বঞ্চিত বার্সা অবশেষে নিজেদের মাঠ ন্যু-ক্যাম্পে ওসাসুনার বিপক্ষে পেলো পূর্ণ পয়েন্ট। যেখানে দারুণ এক গোল করেন গ্রিজম্যান। এছাড়াও ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহোর লক্ষ্যভেদে অ্যাসিস্ট আছে তার। সেই ম্যাচের পর থেকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে এই ফরোয়ার্ডকে। যেটা নিঃসন্দেহে এই দুঃসময়ে আনন্দের খোরাক হবে কোম্যানের জন্য।

বার্সা কোচ বলেন, ‘ওসাসুনার বিপক্ষে ম্যাচে লড়াকু এবং পরিশ্রমী গ্রিজম্যানকে দেখলাম। তাকে সবসময় সেভাবেই চাই। স্বাধীনভাবে খেলে একটা গোল করলো। এর পাশাপাশি অ্যাসিস্টও আছে। সে বদলে গেছে বিষয়টা এমন নয়। বরাবরই নিজের সর্বোচ্চ চেষ্টা করে। এই ম্যাচ তারই একটা অংশ। নিশ্চিতভাবে এমন পারফরম্যান্স ওকে অধিক আত্মবিশ্বাসী করে তুলবে।’

-২৪ লাইভ নিউজ।