‘শক্ত থাকো ভাই’ – চেতনকে মুস্তাফিজের সমবেদনা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মে ৯, ২০২১ | আপডেট: ৫:৫৫:অপরাহ্ণ, মে ৯, ২০২১

চরম দুঃসময় যাচ্ছে ভারতের আলোচিত তরুণ পেসার চেতন সাকারিয়ার জীবনে। কয়েকমাস আগে ভাইকে হারিয়েছেন। এবার করোনা কেড়ে নিল চেতন সাকারিয়ার বাবাকে। আইপিএলের টাকা দিয়ে বাবাকে বাঁচানোর সব চেষ্টা করেছিলেন চেতন।

কিন্ত ভারতীয় ভ্যারিয়েন্টের ভংয়কর এই করোনাভাইরাস তার বাবাকে কেড়ে নিয়েছে। চেতনের এই বিপদের দিনে সমবেদনা জানিয়েছেন মাঝপথে বন্ধ হয়ে যাওয়া আইপিএল থেকে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকা মুস্তাফিজুর রহমান।

আইপিএল দল রাজস্থান রয়্যালসে এবার একসঙ্গে খেলেছেন চেতন আর মুস্তাফিজ। দুজনেই বল হাতে ঝড় তুলে প্রতিপক্ষের ত্রাস হয়ে উঠেছিলেন। প্রতিটি ম্যাচেই দুজনকে খেলিয়ে গেছে রাজস্থান।

তাদের সম্পর্কটাও জমে গেছে। তাই সতীর্থের দুঃসময়ে মুস্তাফিজুর সোশ্যাল সাইটে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘হঠাৎ করেই সাকারিয়ার বাবার মৃত্যুসংবাদ পেলাম! সাকারিয়া এবং তার পরিবারের জন্য আমার গভীর সমবেদনা রইল। শক্ত থাকো ভাই’। সঙ্গে একটি প্রার্থনার ইমোজি।

উল্লেখ্য, কয়দিন আগেই জানা গিয়েছিল যে, চেতনের বাবা করোনা আক্রান্ত। আইপিএলের বায়ো-বাবল থেকে বেরিয়ে চেতন নিজেই জানিয়েছিলেন যে, রাজস্থান রয়্যালসের কাছ থেকে চুক্তি বাবদ পাওয়া ১ কোটি ২০ লাখ রুপি দিয়ে তিনি পিতার চিকিৎসার কাজে লাগিয়েছেন।

যদিও শেষরক্ষা হয়নি। সবরকম চেষ্টা করেও বাঁচানো যায়নি চেতনের বাবা কাঞ্জিভাইকে। অত্যন্ত দরিদ্র পরিবারের ছেলে চেতনের এক বছরের ছোট ভাইও কয়েকমাস আগে আত্মহত্যা করেন।