‘শরীরে যে পোশাক ফিট, সেটিই ফ্যাশন’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮ | আপডেট: ৭:২৫:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

বলিউড অভিনেত্রী ইহানা ধিলোন বলেছেন, তিনি কোনো ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করেন না। বলেন, শরীরে যে পোশাক উপযুক্ত, মানায়; সেটিই ফ্যাশন। ‘হেট স্টোরি-৪’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় এ মডেল ও অভিনেত্রীর।

সম্প্রতি একটি ফ্যাশন শোতে ইহানা অংশ নেন। অনলাইন মিড ডে-কে বলেন, ‘আমি স্টাইল নিয়ে কথা বলতে চাই না। আমি মনে করি, যা শরীরে মানায় সেটাই সবসময় পরা উচিত। আমি কোনো ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করি না বা কোনো বিশেষ স্টাইলও নেই। কারণ শরীরে যে পোশাক ফিট হয়, সেটিই ফ্যাশন।’

পাঞ্জাবে বেড়ে ওঠা ইহানা হিন্দি ও পাঞ্জাবী উভয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন।

এই দুই ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে কী পার্থক্য? উত্তরে ইহানা বলেন, ‘বলিউড ও পাঞ্জাবী ছবির মধ্যে খুব একটা পার্থক্য দেখি না। আমি পাঞ্জাব থেকে এসেছি। বেশ কয়েকটি পাঞ্জাবী ছবিতে কাজও করেছি। পাঞ্জাবী ইন্ডাস্ট্রি সত্যিই দ্রুত এগিয়ে যাচ্ছে।’

পাঞ্জাবী ও বলিউড ইন্ডাস্ট্রিতে ছবির বাজেটও কাছাকাছি। এখন বলিউডের অনেক তারকাই পাঞ্জাবী ছবিতে কাজ করছেন। ‘আমি মনে করি পাঞ্জাবী সিনেমা কনটেন্টের ওপর কাজ করে। এমনকী পাঞ্জাবী দর্শকও ইদানীং অনেক স্মার্ট’, বলেন এ অভিনেত্রী।

‘নতুন একটি প্রজেক্টে কাজ শুরু করেছি। শিগগিরই এ ব্যাপারে জানাব’, বলেন ইহানা।

শিগগিরই মুক্তি পাচ্ছে ইহানা ধিলোন অভিনীত ছবি ‘নাস্তিক’। ছবিটি প্রযোজনা করেছেন অর্জুন রামপাল। আরো দুটি পাঞ্জাবী ছবি মুক্তির অপেক্ষায়।