‘শরীর দেখানোর ক্ষেত্রে আপত্তি নেই রাইমার’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ৭:৫২:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

‘ক্লিভেজ দেখতে হলে দেখুন, নোংরামি করবেন না!’ দিন কয়েক আগেই এই বার্তা দিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

ঠিক এক সপ্তাহ আগে একই পথে হেঁটে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ধূসর শাড়ি গাউন পরে, হাতে পানীয়ের গ্লাস নিয়ে দেখা গিয়েছিল তাঁকে। স্পষ্ট ছিল বক্ষ বিভাজিকা। অকারণ লজ্জা বোধ হাওয়ায় উড়িয়ে বলেছিলেন, ‘যদি তোমার থাকে, তবে দেখাও। সোজা ব্যাপার।’

কার্যত শ্রীলেখা, স্বস্তিকার পথে এবার হাঁটলেন রাইমা সেন। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পারদ চড়ালেন অভিনেত্রী। কালো ডিপ নেক স্যুট, গাঢ় লিপস্টিকে অন্য ভাবে ধরা দিলেন তিনি। এই ছবিই আরও একবার প্রমাণ করে দিচ্ছে, বাকি দু’জনের মতোই খোলামেলা পোশাক নিয়ে কোনও ছুৎমার্গ নেই রাইমার।

কালো ডিপ নেক স্যুটের সঙ্গে ঠোঁটজুড়ে গাঢ় লিপস্টি। সব মিলিয়ে বেশ বোল্ড লাগছিল রাইমাকে। তবে ছবিতে কোনো ক্যাপশন দেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

ওই ছবি দেখে নেটিজেনদের একাংশের মন্তব্য, শরীর দেখানোর ক্ষেত্রে কোনো আপত্তি নেই রাইমার। অনেকে আবার তাকে টলিউডের অন্য দুই হটি নটি অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও স্বস্তিকা মুখার্জীর সঙ্গে তুলনা করেছেন। পর্দা ও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ানোর ক্ষেত্রে এই দুই নায়িকাকে রাইমার গুরুমা বলা চলে।

কিছুদিন আগে বোল্ড অবতারের একটি ছবি শেয়ার করে শ্রীলেখা লিখেছিলেন, ‘যা দেখার দেখুন, কিন্তু নোংরামি করবেন না।’ কম যান না স্বস্তিকাও। তিনিও একটি বোল্ড ছবি পোস্ট করে লেখেন, ‘আমার আছে আমি দেখাচ্ছি। তোমার থাকলে তুমিও দেখাও।’ এবার রাইমার ছবি দেখে সকলের বক্তব্য, শ্রীলেখা আর স্বস্তিকার পথেই হাটতে চলেছেন তিনি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ হয়েছে ওয়েব সিরিজ ‘হ্যালো’র তৃতীয় সিজনের ট্রেলার। ওই সিরিজে বেশ বোল্ড লুকে দেখা যাবে রাইমা সেন এবং প্রিয়াঙ্কা সরকারকে। তারই একঝলক নিজের ইনস্টাগ্রামে দেখিয়েছেন অভিনেত্রী ও রাজনীতিক মুনমুন সেনের বড় কন্যা রাইমা।