শরীয়তপুরে ৫০কেজি গাঁজাসহ একজন গ্রেফতার, ৭দিন রিমান্ড আবেদন পুলিশের

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, মে ৫, ২০২১ | আপডেট: ৮:৩০:অপরাহ্ণ, মে ৫, ২০২১

শরীয়তপুরের সখিপুরে নদী পথে নৌকায় করে ঢাকায় যাওয়ার সময় ৫০কেজি গাঁজা’সহ সুজন মাদবর (৩৩) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার বিকালে ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়নের পদ্মার শাখা নদী বানিয়াল ঘাট নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুজন মাদবর (৩৩) ফরিদপুর জেলার সদরপুর থানার চরমানাইর ইউনিয়নের চর গজারিয়া গ্রামের মৃৃত তোতা মিয়া মাদবরের ছেলে।

বুধবার দুপুরে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান জানান, ভারত থেকে কাচামাল বহনকারী ট্রাকের মধ্যে মাদক বহন করে চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ফরিদপুর, মাদারীপুর হয়ে ঢাকার পথে যাওয়ার সময় অভিযান চালিয়ে ৪টি বস্তা থেকে ৫০কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদকবহনকারী একটি ট্রলারও জব্দ করা হয়েছে।
তিনি বলেন, গতকাল মঙ্গলবার শরীয়তপুরের সখিপুর থানাধীন কাচিকাটা ইউনিয়নের পদ্মা শাখা নদীর বানিয়াল ঘাট নামক স্থানে থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে সখিপুর থানা পুলিশ।

এঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(গ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া গ্রেফতারকৃত আসামীকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের বর্তমান বাজার মূল্য অনুমানিক ৫লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।