শাওনের সঙ্গে সরাসরি আড্ডা দিতে চান?

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৫:৪৮:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

টিবিটি বিনোদনঃঅভিনয়, নির্মাণ ও পরিবার নিয়ে ব্যস্ত থাকেন মেহের আফরোজ শাওন। তাই আড্ডা দেওয়ার তেমন একটা সময় পান না এই অভিনেত্রী। তার পরও এবার নিজের ভক্তদের সঙ্গে কথা বলবেন তিনি।

ইচ্ছা থাকলেও ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকেই হয়তো শাওনের সঙ্গে সরাসরি কথা বলা বা আড্ডা দেওয়ার সুযোগ পান না। কিন্তু এবার সেই সুযোগ এসেছে।

এ ব্যাপারে মেহের আফরোজ শাওন বলেন, ‘আসলে ভক্তদের ভালোবাসা আমার জন্য অনুপ্রেরণা। আমি সব সময় আমার ভক্তদের সঙ্গে সময় কাটতে চাই, তবে সেটা সব সময় সম্ভব হয় না। অভিনয়, নির্মাণ, আর পরিবার নিয়ে ব্যস্ত সময় কাটাতে হয়। তবে আমি এবার আমার ভক্তদের ফোনের জন্য অপেক্ষা করব।’

গুণী এ অভিনেত্রী বলেন, ‘আগামীকাল বৃহস্পতিবার বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকব আপনাদের সঙ্গে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে।’

রাত ৮টায় যেকোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে ফোন করলেই শাওনের সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন দর্শক-শ্রোতারা।

এভাবে কথা বলার সুযোগ করে দেওয়ায় বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ জানান শাওন।

২০১৬ সালে রিয়াজ-মাহিকে নিয়ে শাওন নির্মাণ করেছেন প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। আর সেই সুবাদে তিনি রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেয়েছেন শ্রেষ্ঠ গায়িকার।

‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের ‘যদি মন কাঁদে’ শিরোনামের গানটির জন্য গত ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে মেহের আফরোজ শাওনের হাতে শ্রেষ্ঠ গায়িকার পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।