শাকিবকে ভিন্ন কারণে চান পপি!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮ | আপডেট: ৭:১০:অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮

টিবিটি বিনোদনঃঢালিউড সুপারস্টার শাকিব খান। সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালোবাসা ছায়াছবির মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। কিন্তু ছবিটি তাকে সফলতা এনে না দিলেও অভিনয় জীবনের দ্বিতীয় বছরেই তিনি সেসময়ের হার্টথ্রব ও শীর্ষ নায়িকা শাবনূরের বিপরীতে অভিনয় করে আলোচিত হন এবং খুব তাড়াতাড়ি শাবনূর-শাকিব খান জুটি বাংলা সিনেমার অন্যতম ব্যবসাসফল ও প্রযোজকদের আস্থাভাজন জুটিতে পরিণত হয়।

বহু চড়াই উৎরাই পেরিয়ে শাকিব খান বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। শুধু তাই নয় বাংলাদেশের পাশাপাশি ভারতের কলকাতায় এখন দারুণ জনপ্রিয় শাকিব খান। এ তারকার সঙ্গে অভিনয় করতে অপেক্ষায় থাকেন নায়িকারা।

সে কাতারে আছেন দেশি-বিদেশি অনেক তারকা অভিনেত্রীরা। তাছাড়া দেশীয় অনেক ছোট পর্দার নায়িকারাও বড় পর্দায় কাজ করতে চান শাকিবের সঙ্গে। তাদের অনেকেই এরই মধ্যে এমন ইচ্ছে পোষণ করেছেন। সেই তালিকায় এবার যোগ হলেন জনপ্রিয় চিত্রনায়িকা পপিও।

বর্তমানে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং করেছেন পপি। পাশাপাশি আরিফুর রহমান নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি সিনেমাতেও কাজ করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শরৎচন্দ্রের পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি।

তাছাড়া শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামের নতুন দুটি সিনেমার শুটিং শুরু করবেন এই নায়িকা। ব্যস্ততার মাঝেই জানালেন শাকিবের সঙ্গে কাজ করার আগ্রহের কথা। এ অভিনেত্রী বলেন, যৌথ প্রযোজনার সিনেমা ও কলকাতার চলচ্চিত্রে এখন বাংলাদেশের অনেক নায়িকাই অভিনয় করছেন। সে ক্ষেত্রে ইচ্ছে আছে শাকিবের সঙ্গে কাজ করার।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সিনেমা থেকে দূরে ছিলেন পপি। তাই অনেকদিনের পুরানো জনপ্রিয়তাকে ফিরে পেতে চান এই নায়িকা। তাই তিনি মনে করেন, আগের জনপ্রিয়তা ফিরে পেতে শাকিবকেই প্রথমে দরকার!