শাকিবের বায়োপিকের নাম ‘সুপারস্টার’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২২ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ৯:২২:পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

বলিউড ও টালিগঞ্জে বায়োপিকের ধুম পড়েছে। আর সেসব ছবি ব্যবসাও করছে ভালো। সম্প্রতি বলিউডের সানজু ব্যবসার হিসেবে তাক লাগিয়ে দেয় উপমহাদেশের চলচ্চিত্র সংশ্লিষ্টদের।
এদেশেও সে আঁচ ইতোমধ্যে লেগেছে।

শোনা যাচ্ছে পার্শ্ব অভিনেত্রী নাসরিন তাঁর বায়োপিক করতে চলেছেন এমনকী কোরবানি ঈদের পর শুটিংয়ে যাওয়ার কথাও তিনি গণমাধ্যমকে বলেছেন। এরইমধ্যে শোনা গেল নতুন বায়োপিকের খবর। ঢাকাই শীর্ষ নায়ক শাকিব খানের বায়োপিক তৈরি হতে চলেছে। তবে এখনই নয়।

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির ঈদের সেলিব্রেটি ক্যাফে অনুষ্ঠানে শাকিব খান জানালেন এই তথ্য। কলকাতায় তাকে নিয়ে বায়োপিক করার চিন্তাভাবনা হচ্ছে। বেশ নামিদামি পরিচালক এরই মধ্যে গল্প তৈরি করে ফেলেছেন, তবে শাকিব খান এখনই রাজি হননি। নামটি যদিও শাকিবের পছন্দ হয়েছে, সেটি হলো ‘সুপারস্টার’। এতে শাকিবকেও অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে শাকিব এখনই চাননা তার বায়োপিক নির্মিত হোক। আরও সময় নিতে চান ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়ক। সেলিব্রেটি ক্যাফেতে শাকিব খানের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী, উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর।

এদিকে ঈদে রেকর্ডসংখ্যক সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ক্যাপ্টেন খান। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।