শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা রাবি শাখা ছাত্রলীগ সম্পাদক রুনুর

মুজাহিদ হোসেন মুজাহিদ হোসেন

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২০ | আপডেট: ৫:১৪:অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২০
ছবি: টিবিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থীর বা তাদের পরিবারের খাদ্যের সংকট বা কোন সমস্যা থাকলে সাধ্যমত সহযোগিতা করার ঘোষণা দিয়েছেন রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

আজ বুধবার (৮ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রোফাইলে এমন ঘোষণা দেন তিনি। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থীর বা তাদের পরিবারের খাদ্যের সংকট বা কোন সমস্যা থাকলে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।আমি আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করবো।

এছাড়া আপনাদের যদি কোন শিক্ষার্থীর বা তাদের পরিবারের সমস্যার বিষয়ে জানা থাকে তাহলে যোগাযোগ করতে অনুরোধ করছি। দয়া করে সহযোগিতা লাগবে এমন কারো পরিচয় পোস্টের কমেন্টে উল্লেখ করবেন না।ফোনে অথবা ইনবক্সে আমাকে জানাবেন।আমি আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করবো। ফয়সাল আহমেদ রুনু সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় মোবা-০১৭১১০৫৬৬৫০

এ প্রসঙ্গে তিনি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান সাম্যর্থবান যত শিক্ষক, শিক্ষার্থী ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ আছে তারা যদি নিজ নিজ জায়গা থেকে অসহায় শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়ায় তাহলে বিশ্ববিদ্যালয়ের অসহায় কোনো পরিবারের কোনো সদস্যকেই খাবারের জন্য কষ্ট পেতে হবে না। এছাড়া তিনি করোনার কারণে এখন যারা কর্মহীন তাদের পাশে সমাজের উচ্চবিত্তদের এগিয়ে আসতে আহ্বান জানান।

উল্লেখ্য, করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন সনাক্ত আরও ৫৪ জন। এ পর্যন্ত সর্বমোট ২১৮ জন আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩ জন। এ পর্যন্ত মোট মৃত্যু ২০ জন। আজ বুধবার ( ৮এপ্রিল) দুপুরে করোনাভাইরাস বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।