শীঘ্রই টাইগারদের সঙ্গে যুক্ত হচ্ছে নতুন তিন ক্রিকেটার

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯ | আপডেট: ৯:৪৭:অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

সদ্য সমাপ্ত ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের সেরাটা দিতে পারেনি বেশ কিছু ক্রিকেটার। এরপর লঙ্কা সিরিজে তামিম ইকবাল, মিঠুন কুমার দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকতরা বিশ্বকাপের মতই রান খড়ায় ভূগেছে।

টাইগারদের সামনে পরবর্তী লক্ষ্য আফগানদের বিপক্ষে এক ম্যাচের টেস্ট সিরিজ ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। যার জন্য এই সিরিজ সামনে রেখে একাদশে বড় চমক দেখা যেতে পারে। তাই কন্ডিশনিং ক্যাম্পে রাখা হতে পারে ৩৫ জনের মতো ক্রিকেটার।

আর এই ৩৫ জন ক্রিকেটারের মধ্যে অন্তত ৩ জন ক্রিকেটার সুযোগ পেতে পারে মূল একাদশে। ঐ তিন জনের মধ্যে একজন হলেন সাইফ হাসান।

ঘরোয়া ক্রিকেটে সাইফ হাসান হাসানের পারফরমেন্স চোখে পরার মত। অনুর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়কও ছিলেন তিনি, এই তরুণ টপ অর্ডার ব্যাটসম্যানকে টেস্ট দলে দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

এছাড়া নাইম শেখ আর আফিফ হোসেন ধ্রুবর দিকে চোখ আছে। এরই মধ্যে আফিফের টি-টোয়েন্টিতে অভিষেক হয়ে গেছে। একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেনও তিনি। একই সঙ্গে এ দুই তরুণও নিকট অতীতে হাই পারফরমেন্স ইউনিটের হয়ে সাম্প্রতিক সময় দেশে এবং বিদেশে রান করছেন।

নাঈম শেখ ও আফিফকে টি-টোয়েন্টি ফরম্যাটে বিশেষ বিবেচনায় রাখা হবে। এ দুই সম্ভাবনাময় তরুণকে দেশের মাটিতে সেপ্টেম্বরে তিন জাতি টি-টোয়েন্টি আসরে দেখাও যেতে পারে।