শীত উপেক্ষা করে জমে উঠেছে পাংশা পৌর নির্বাচন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১ | আপডেট: ৮:৫৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

এম,মনিরুজ্জামান,রাজবাড়ী প্রতিনিধি: মাঘের শৈত প্রবাহে প্রচন্ড শীত আর করোনাকে উপেক্ষা করে তৃতীয় ধাপে এবার রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচন প্রচার-প্রচারণায় জমে উঠেছে। পোস্টার, মাইকিং, পথসভা, গণসংযোগসহ চলছে ভোটারদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা। তবে বিভিন্ন কৌশলে প্রচারণায় এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী যুব লীগ নেতা মোঃ ফজলুল হক ফরহাদ।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ফরহাদের জগ মার্কাকে বিজয় করতে মাঠে নেমেছেন বিভিন্ন দল মত নির্বিশেষে সব শ্রেনী পেশার মানুষ।আর পাংশার জগ মার্কা প্রতীকের প্রচারনা ও ভোট প্রার্থনা ও গনসংযোগের ক্ষেত্রে পাংশা নারীরাও পিছিয়ে নাই। পাশাপাশি পথসভায় নেমেছেন ফজলুল হক ফরহাদ। রোববার তিনি ৩,৪ ও ৭নং ওয়ার্ডে দলীয় নেতাকর্মী ও শতাধিক সমর্থক সাথে পৃর্থক তিন নির্বাচনী পথসভা করেছেন। এছাড়াও গনসংযোগকালে ফরহাদ ৪/৫টি উঠান বৈঠকে করে ভোট চেয়েছেন।এসব সভায় তিনি মাদক ও সস্ত্রাস মুক্ত এবং আধুনিক শহর গড়তে এবার পাংশাবাসী তাকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানান। তার কাজ ও জনপ্রিয়তার এবং সৎ ও যোগ্য প্রার্থী ও সঠিক কাজে সাহসী ভুমিকার জন্য পাংশার ভোটারগন তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অপরদিকে, নৌকা মার্কা প্রতীকের প্রার্থী সাবেক মেয়র ওয়াজেদ আলী মন্ডলের প্রচারণা চলছে সমানতালে। মাইকিং আর পোস্টার প্রচারণা চলছে। এ ছাড়াও পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপির ধানের শীর্ষের প্রার্থী সাবেক কমিশনার রইচ উদ্দিন। এ ছাড়াও কাউন্সিলর পদে ৪১জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উল্লেখ্য, তৃতীয় দফায় পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি।