শুদ্ধি অভিযান যুবলীগে চলছে, আ’লীগেও চলবে: এমপি দুর্জয়

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ৬:২৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯
ছবি: টিবিটি

সন্ত্রাস, চাঁদাবাজ ও দূর্নীতিবাজদের বিরুদ্ধে প্রধান মন্ত্রীর নির্দেশে সারা দেশেই চলছে শুদ্ধি অভিযান। এই অভিযান নিজের দল থেকেই শুরু হয়েছে। প্রথমে ছাত্রলীগ দিয়ে শুরু হয়েছে। এখন যুবলীগে চলছে, আওয়ামীলীগেও চলবে। পাশপাশি প্রশাসনেও শুদ্ধি অভিযান চলবে।

রোববার বিকালে মানিকগঞ্জের ঘিওর উপজেলা যুবলীগের ত্রি-বাষির্কী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয়।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন,একটি দেশে যদি দুর্নিতীতে নিমজ্জিত থাকে তাহলে সে দেশ উন্নয়ন হবে না। সেই লক্ষ্য থেকেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিদ্ধান্ত দিয়েছেন।

আমি নেতাকর্মীদের বলবো আপনারা কেউ দুর্নীতিতে জড়াবেন না। আর আমার কিংবা দলের কোন নেতার নাম ভাঙ্গিয়ে অনেকে অপরাধ করার চেষ্টা করে। যারা এধরনের কাজ করবে তাদের শাস্তি পেতে হবে।

যেমন শনিবার রাতে আমাদেরই এক যুবলীগ নেতা অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অপরাধে তাকে দল থেকে বহিস্কার ও পুলিশে সোর্পদ করা হয়েছে। তাই অপরাধ করলে কেউ রেহায় পাবে না।

ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক মো.বাবুল ব্যাপারীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন,যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নীনা রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক আব্দুল আলিম মিন্টু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি প্রমুখ।