‘শুধু মাশরাফিকে এক নজর দেখবো’

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৮ | আপডেট: ১১:৩৬:পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৮

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজাকে এক নজর দেখতে সকাল থেকে রাত পর্যন্ত হাজারও ভক্ত ভিড় করছেন প্রিয় খেলোয়াড়ের নিজ বাড়ি ও তার মামার বাড়িতে।

কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর গ্রামের মাশরাফি ভক্ত সাকিব (১৬) শনিবার (২৫ আগস্ট) সকালে প্রায় ১৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে নড়াইলে এসেছে মাশরাফিকে এক নজর দেখতে ও তার সঙ্গে সেলফি তুলতে। সকাল সাড়ে ৮টার দিকে মাশরাফির বাড়ির সামনে হাজির হলেও হাজারও মানুষের ভিড়ে মাশরাফির সঙ্গে দেখা করার সুযোগ হয়নি তার।

দুপুর ২টার দিকে কথা হয় মাশরাফি ভক্ত সাকিবের। সে জানায়, বাড়িতে কাউকে কিছু না বলে পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে প্রিয় মাশরাফিকে দেখার জন্য নড়াইলে এসেছে। এসে দেখে তার মতো হাজারও ভক্ত বিভিন্ন জেলা থেকে মাশরাফিকে দেখতে এখানে হাজির। মানুষের ভিড়ে এখনও মাশরাফিকে কাছ থেকে এক নজর দেখতে পারেনি ক্ষুদে এ ক্রিকেট ভক্ত। অপেক্ষা করছে হাজারও ভক্তের ভিড়ে মাশরাফির সঙ্গে একটি সেলফি তুলতে।

ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে ছবি তোলার জন্য একটি দামি ক্যামেরা মোবাইল ফোন ও সেলফি স্টিক নিয়ে এসেছে সাকিব। সে জানায়, প্রয়োজনে রাত পর্যন্ত অপেক্ষা করবে, মাশরাফির সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলে তারপরই বাড়িতে যাবে। যদি ছবি তোলা সম্ভাব না হয় তাহলে মাশরাফিকে অন্তত কাছ থেকে এক নজর দেখতে চাইছে।

মা-বাবা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গত ২১ আগস্ট (বৃহস্পতিবার) জন্মভূমি নড়াইলে আসেন মাশরাফি বিন মর্তুজা।

সেরা এ বাঙ্গালি নড়াইলে এসেছেন এ খবর বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে দেশের বিভিন্ন জেলার ভক্তদের মাঝে। তাইতো তিনি (মাশরাফি) আসার পর থেকেই শহরের মহিষখোলা নিজের বাড়ি ও আলাদাতপুর মামা বাড়িতে প্রিয় খেলোয়াড়কে এক নজর দেখার জন্য ও তার সঙ্গে সেলফি তুলতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, মাদারিপুর, গোপালগঞ্জ, ঝিনাইদহ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে ভক্তরা এসে ভিড় করছেন।

প্রিয় এ তারকার সঙ্গে নিজেকে ক্যামেরাবন্দি করার জন্য মোবাইল ফোন এবং সেলফি স্টিক আনতে ভুল করেনি কোনো ভক্তই। সবার হাতেই আছে ক্যামেরা ফোন ও সেলফি স্টিক। মাশরাফির সঙ্গে ছবি তুলতে শিশু থেকে শুরু করে ৮০ বছরের বৃদ্ধরাও ভিড় করছেন।

ধনী-গরিব, হিন্দু-মুসলিম কোনো ভক্তকেই যেন নিরাশ করছেন না এ দলপতি। সবার সঙ্গেই হাসি মুখে কথা বলে তাদের সঙ্গে সেলফি তুলছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে।

-বাংলা নিউজ ২৪।