শুল্ক কর্মকর্তার গেস্ট হাউসে মাদকের আসর, দেড়শ তরুণ-তরুণী আটক

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮ | আপডেট: ১:২৩:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮

এক শুল্ক কর্মকর্তার গেস্ট হাউসে মাদকের আসর বসে প্রতিদিন- গোপনে এমন খবর পেয়ে অভিযানে গিয়ে পুলিশের চক্ষু চড়কগাছ। মদ, গাঁজা থেকে শুরু করে হেরোইন, চরস, হুক্কা, ইয়াবার মতো দেশি-বিদেশি নানান মাদকের আসর সেখানে।

ঘটনাটি ভারতের হরিয়ানা রাজ্যের সোনিপত জেলার রাই এলাকার। এ সময় অন্তত দেড়শ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় প্রচুর মাদকদ্রব্য।

কেন্দ্রীয় শুল্ক বিভাগের পরিদর্শক পদমর্যাদার ওই কর্মকর্তার গেস্ট হাউসে সন্ধ্যা নামলেই প্রতিদিন এমন নেশার আসর বসত নিয়মিত। খবর মিলছিল নানা সূত্রে। অবশেষে মধ্যরাতে অভিযান চালিয়ে সেই মাদকচক্রের পর্দা ফাঁস করল পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১টার দিকে মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের গঠিত ফ্লাইং স্কোয়াড গোপনে অভিযান চালায় ওই গেস্ট হাউসে। সঙ্গে ছিল স্থানীয় পুলিশ।

অভিযানের নেতৃত্বে থাকা এক কর্মকর্তা জানিয়েছেন, আটককৃতদের অধিকাংশই তরুণ-তরুণী। তাদের মধ্যে ৭-৮ জন বিদেশি নাগরিকও রয়েছেন। প্রায় সবাই ছিলেন নেশাগ্রস্ত। সবার শারীরিক পরীক্ষা করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান- ওই শুল্ক কর্মকর্তা নিজেই মাদকচক্র চালাতেন নাকি গেস্ট হাউসটি ভাড়া নিয়ে রেভ পার্টি চালানো হতো, সে বিষয়ে তদন্ত করে দেখছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার