শেকৃবিতে আন্তঃলেভেল ফুটবল টুর্ণামেন্টে ৩য় বর্ষের শিরোপা জয়

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ৭:৫৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ কর্তৃক আয়োজিত আন্তঃলেভেল ফুটবল টুর্ণামেন্টে তৃতীয় বর্ষ ২-০ গোলে চতুর্থ বর্ষকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

আজ (৮ই ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে নির্ধারিত সময়ে ফলাফল শূন্য থাকে। অতিরিক্ত সময়ে ম্যাচের প্রথম গোলটি করেন ‘লেভেল-৩’ দলের ক্যাপটেন মো. মাহ্দি হাসান বাঁধন। ১-০ তে এগিয়ে থাকা ম্যাচের দ্বিতীয় গোলটি হয় মো. বুলবুল আহমদের পায়ে৷ অবশেষে ২-০ তেই বিজয় আসে ‘লেভেল-৩’ দলের।

খেলার দর্শক গ্যালারীতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের বিশেষ অতিথি অত্র বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, শেকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রভাষক আবু কাওসার আবদুল্লাহ এবং মাহফুজ উল্লাহ পাটোয়ারী।

খেলায় ম্যান অব দ্যা টুর্ণামেন্ট -মাহ্দি হাসান বাঁধন, ম্যান অব দ্যা ফাইনাল -বুলবুল আহমেদ এবং উদীয়মান খেলোয়াড় -শাকিল আহমেদ বিবেচিত হন । পুরষ্কার প্রদান পর্ব শেষে আবদুল্লাহ আল জাবেরের সঞ্চালনায় অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ বলেন, “শুধু পড়াশোনা নয়, সুশৃঙ্খল জাতি হিসেবে গড়ে উঠতে আমাদের খেলাধুলাতেও ভাল করতে হবে। তিনি চ্যাম্পিয়ন এবং রানার্সআপ উভয় দলকেই অভিনন্দন জানান।”

বক্তব্যে মো. মিজানুর রহমান বলেন, “আন্তঃলেভেল খেলায় হারজিত মূল বিষয় না, বিষয় হলো নিজেদের মধ্যে আরও ভ্রাতৃত্ব বাড়ানো। এই খেলার মাধ্যমে যেন নিজেদের বন্ধন আরও দৃঢ় হয় আর তাহলেই হবে প্রকৃত বিজয়।”

উল্লেখ্য, এএসভিএম অনুষদে ২০১৫ সাল থেকে প্রতি বছরই আন্তঃলেভেল ফুটবল টুর্ণামেন্ট আয়োজিত হয়ে আসছে।