শেখ কামাল ফুটবল টুর্নামেন্টের পুরুস্কার বিতরনী ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত

মেহেদি মুইন মেহেদি মুইন

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯
ছবি: টিবিটি

ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম (এস এম) হল সংসদ কর্তৃক আয়োজিত শহীদ শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শেষে এই আয়োজন করা হয় এবং শহীদ শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর চ্যাম্পিয়ন হয়েছে এফ সি হায়ড্রাক্স।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) কোষাধ্যক্ষ ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এস এম হল সংসদের কোষাধ্যক্ষ সাব্বির হোসাইন, এস এম হল সংসদের ভিপি এম এম কামাল উদ্দীন, জিএস জুলিয়াস সিজার তালুকদার, সমাজ সেবা সম্পাদক খান মিলন হোসাইন নিরব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন বিন সাত্তার, কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও এস এম হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তাপস।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম বলেন ডাকসু ও হল সংসদ নির্বাচনের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ক্ষুদ্র ও বড় সমস্যাকে সমান গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ফলে বিশ্ববিদ্যালয় প্রশাসনও সকল সমস্যার সমাধান করতে বাধ্য হচ্ছে। আর এভাবেই ধিরে ধিরে আমাদের স্বপ্নের বিশ্ববিদ্যালয়কে বাস্তবরুপ প্রদান করতে পারব।

এস এম হল সংসদের ভিপি এম এম কামাল উদ্দীন এস এম হলের আবাসিক সংকটের কথা উল্লেখ করে বলেন, আমাদের হলের প্রথম বর্ষের শিক্ষার্থীরা অনেক কষ্ট করে হলের বারান্দায় থাকে আমি আজকের প্রধান অতিথি শিবলী স্যারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই অতিদ্রুত একটি টিনসেট তৈরী করে হলেও আমাদের এই আবাসিক সমস্যার সমাধান করা হোক।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠান শেষে হলের সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।