শেবাগের মুখে বাংলাদেশের প্রশংসা!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮ | আপডেট: ১২:২৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

টিম ইন্ডিয়ার কাছে টাইগারদের ‘নাতি’ সম্বোধন করে আলোচনা আসেন ভারতের সাবেক ওপেনার শেবাগ। সেই তার মুখেই এবার বাংলাদেশের প্রশংসা। বুধবার রাতে আবুধাবিতে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে যাওয়ার পরপরই টুইট করেন শেবাগ।

এমন জয়ের পর বাংলাদেশের খেলোয়াড়দের প্রশংসায় মেতেছেন ফাইনালের প্রতিপক্ষ ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ। আবুধাবিতে অঘোষিত সেমিফাইনালে বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি পাকিস্তান।

শুরুতে ৩ উইকেট হারালেও মুশফিকুর রহিম (৯৯) ও মোহাম্মদ মিথুনের (৬০) ১৪৪ রানের চতুর্থ উইকেট জুটিতে ২৩৯ রানের লড়াকু পুঁজি পায় বাংলাদেশ। মোস্তাফিজ, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহদের দারুণ বোলিংয়ে পাকিস্তান থেমে যায় ২০২ রানেই।

বাংলাদেশের জয়ের পর সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দর শেবাগ টুইট করেছেন, ‘কেউই আন্ডারডগ নয়। অনেকেই ধারণা করেছিল ভারত ও পাকিস্তান ফাইনাল খেলবে। কিন্তু বাংলাদেশ তাদের দিনে দুর্দান্ত। পাঁচ ম- মুশফিকুর, মিথুন, মুস্তাফিজুর, মাহমুদউল্লাহ, মেহেদীর পারফরম্যান্স ছিল অসাধারণ। পাকিস্তানের পোড়া কপাল।’

আরেক সাবেক ভারতীয় ব্যাটসম্যান মোহাম্মদ কাইফের টুইট, ‘অসাধারণ দলগত পারফরম্যান্স করে ফাইনালে উঠল বাংলাদেশ। টানা দুটি বাঁচা-মরার ম্যাচ জিতে তারা দারুণ প্রতিশ্রুতি দেখিয়েছে।’ শুক্রবার দুবাইয়ে এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ।