শেরপুরে জমি নিয়ে বিরোধে কৃষক নিহত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯ | আপডেট: ৭:৫৬:অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

শাহরিয়ার মিল্টন শেরপুর প্রতিনিধি : শেরপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় উজ্জল মিয়া (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। তিনি সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামের আবু বকরের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে। এরা হলেন যোগিনীমুরা নামাপাড়া গ্রামের রইছউদ্দিনের ছেলে ছামিদুল, মেয়ে রহিমা, ছামিদুলের স্ত্রী মোর্শেদা ও আত্মীয় বাচ্চু মিয়া। বৃহস্পতিবার (৩১ জানুয়ারী) সকালে উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানান , অর্ধ একর জমি নিয়ে দীর্ঘদিন যাবত যোগিনীমুরা নামাপাড়া গ্রামের আবু বকরের সঙ্গে রইছউদ্দিন মুন্সির বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার সকালে রইছউদ্দিন ও তার সহযোগীরা বিরোধপূর্ণ ওই জমিতে বোরো ধান আবাদ করতে যান। এ সময় আবু বকরের ছেলে উজ্জল মিয়া তাদের বাধা দেন।

এতে ক্ষিপ্ত হয়ে রইছউদ্দিন ও তার লোকজনের হামলায় উজ্জল গুরুতর আহত হন। এ সময় এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উজ্জলকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে।