শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে জয় পেল জুভেন্তাস

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯ | আপডেট: ৯:৫০:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯

তিন গোলে এগিয়ে গিয়েও স্বস্তিতে ছিল না জুভেন্তাস। অবিশ্বাস্য ফুটবল খেলে ক্রিস্তিয়ানো রোনালদোদের টেনে ধরেছিল নাপোলি। কিন্তু শেষ মুহূর্তে আত্মঘাতী গোলের কারণে হতাশ হতে হলো দলটিকে। রোমাঞ্চকর এক জয়ের আনন্দে ভাসে জুভেন্তাস।

শনিবার রাতে নিজেদের মাঠে ইতালির শীর্ষ লিগের ম্যাচটিতে ৪-৩ গোলে হারায় জুভেন্তাস। নির্ধারিত সময়ে ৩-৩ গোলে সমতার পর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে নাপোলি ডিফেন্ডার কুলিবালি নিজেদের জালে বল জড়িয়ে বসলে জয় নিশ্চিত হয় লিগের বর্তমান চ্যাম্পিয়নদের।

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণে যায় জুভেন্তাস। ম্যাচের ষোড়শ মিনিটে দগলাস কস্তার দ্রুতগতির পাস থেকে ডি-বক্সের মাঝামাঝি থেকে ডান পায়ের শটে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান ফুলব্যাক দানিলো।

তিন মিনিটের মধ্যে ব্যবধান দ্বিগুণ করেন গনসালো হিগুয়াইন। ডি-বক্সের মাঝামাঝি থেকে জোরালো শটে গোলের দেখা পান আর্জেন্টাইন এই স্ট্রাইকার। এই গোলেই ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় তুরিনের ক্লাবটি। ৬২তম মিনিটে দগলাস কস্তার পাসে গোল করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদো। ৩-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিক দল।

তিন গোলে পিছিয়ে পড়ার পরই যেন তেতে ওঠে নাপোলি। ১৩ মিনিটের ব্যবধানে তিনটি গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে বসে অতিথি দলটি। ৬৬তম মিনিটে গোলের শুরু। প্রথম গোলটি করেন গ্রিক ডিফেন্ডার মানোলাস।

দুই মিনিট পর ব্যবধান আরও কমিয়ে আনেন মেক্সিকোর উইঙ্গার লোসানো। ৮১তম মিনিটে ইতালিয়ান ডিফেন্ডার জিওভান্নি দি লরেন্সো গোল করলে ম্যাচে ৩-৩ গোলের সমতা ফেরে। সমতাতেই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা।

দারুণভাবে ঘুরে দাঁড়ানো দলটিকে হতাশ হতে হয় যোগ করা সময়ে। জুভেন্তাসের মিরালেম পিয়ানিচের ফ্রি-কিকটি রুখতে গিয়ে বল জড়িয়ে দেন নিজেদের জালে কুলিবালি। টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে পুরো তিন পয়েন্ট পাওয়ার আনন্দ নিয়ে মাঠ ছাড়ে জুভেন্তাস।

চলতি লিগে এখন পর্যন্ত খেলা দুই ম্যাচের মধ্যে দুটিতেই জয় পেল দলটি। আগের ম্যাচে পার্মাকে ১-০ গোলে হারিয়েছিল তারা।