শ্রদ্ধা কাপুরকে নিয়ে জাজের ভুয়া খবর

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯ | আপডেট: ৪:১২:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর বাংলাদেশি সিনেমায় অভিনয় করছেন- বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল থেকেই বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এমন সংবাদ প্রকাশিত হতে থাকে। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় তিনি অভিনয় করবেন বলে জানানো হয় প্রতিষ্ঠানটির ভেরিফাইড ফেসবুক পেজে।

কিন্তু দেশের শীর্ষ দৈনিককে ভারতের মুম্বাই থেকে শ্রদ্ধা কাপুরও জানান, তিনি বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছেন না। বলেন, ‘এই ছবির ব্যাপারে আমি কিছুই জানি না।’ এছাড়া শ্রদ্ধা কাপুরের নিজস্ব জনসংযোগ প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, এটি পুরোপুরি ভুয়া খবর।

এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার এক কর্মকর্তা থেকে জানা গেছে, ছবিটির অভিনয়শিল্পী ও কলাকুশলী চূড়ান্ত করার দায়িত্বে আছে যুক্তরাষ্ট্রের হলিউডের সিলভার লাইন। শ্রদ্ধা কাপুরের সঙ্গে ওই প্রতিষ্ঠান থেকেই যোগাযোগ করা হয়েছে।

‘মাসুদ রানা’ ছবিটি পরিচালনা করবেন হলিউডের আসিফ আকবর। ছবির বাজেট ৮৩ কোটি টাকা। ছবিটি দুটি ভাষায় তৈরি হবে—বাংলা আর ইংরেজিতে।

প্রসঙ্গত, গত দু’বছর আগেও ঢালি পাড়ায় খবর উঠেছিলো, শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। যার বাস্তবতা ও সত্যতা এখন পর্যন্ত পাওয়া যায়নি।