শ্রীলঙ্কার বিপক্ষে শুরুতেই গোল হজম বাংলাদেশের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ১০:৪৯:পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের আগে প্রস্তুতির শেষ সুযোগ এই ম্যাচ। আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হলেও দুই দলই প্রস্তুতির সুযোগটা নিচ্ছে। এশিয়াডে দারুণ খেলা বাংলাদেশ দলের কোচ তো চূড়ান্ত দল গঠনের জন্য সিনিয়রদের পরীক্ষার মঞ্চই বানিয়েছেন এই ম্যাচটিকে।

তাই এশিয়াডের সেরা একাদশকে দিয়েছেন বিশ্রাম। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে মাত্র ১০ মিনিটেই পিছিয়ে পড়েছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখার সময় ৩০ মিনিট শেষে খেলার ফল বাংলাদেশ ০-১ শ্রীলঙ্কা।

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি দিয়েই নীলফামারীর শেখ কামাল ফুটবল স্টেডিয়ামের আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক হলো এদিন। বুধবার বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫মিনিটে শুরু হয়েছে খেলা।

প্রীতি ফুটবল ম্যাচটি নিয়ে অনেক আগেই থেকেই নীলফামারীসহ রংপুরের জেলা সহরগুলোতে ছিল উন্মাদনা। শেখ কামাল স্টেডিয়াম তাই ম্যাচে অনেক আগেই কানায় কানায় দর্শকে পূর্ণ হয়ে যায়।

প্রথম আন্তর্জাতিক ফুটবল ম্যাচে নিজ দেশকে জয়ীর বেশিই দেখতে চায় সবাই। বাংলাদেশ শুরু থেকে আক্রমনাত্মক ফুটবলই খেলতে থাকে। কিন্তু আক্রমণভাগে ছিল সমন্বয়হীনতা। যে কারণে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ তারা।

বিপরীতে প্রতিপক্ষের ভুলের সুযোগ নিয়ে এগিয়ে যায় শ্রীলঙ্কা। বাংলাদেশের খেলোয়াড়ের তুলে দেওয়া বল ধরে প্রায় মাঝ মাঠ থেকে নেওয়া শটে গোল করেন শ্রীলঙ্কার মিডফিল্ডার।
পিছিয়ে পড়ে বাংলাদেশ কি পারবে খেলায় ফিরতে। ম্যাচের অবশ্য অনেকটাই বাকী। কিন্তু ফিনিশারের অভাবে ভুগছে বাংলাদেশ।