সখীপুরে ঈদের কেনাকাটা নিয়ে বিরোধ, নাতির হাতে দাদী খুন!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৭:৩৬:অপরাহ্ণ, মে ১২, ২০২১

নজরুল ইসলাম নাহিদ,সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ঈদের কেনাকাটা নিয়ে বিরোধে নাতি মো.নাজমুল হোসাইন(২০) লাঠি দিয়ে দাদি মোসা.শরীফুন নেছাকে (৬০) মাথায় আঘাত করলে দাদির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার আন্দি দেবলচালা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন। নিহত শরীফুন নেছা ওই এলাকার আবদুল বাছেদের স্ত্রী।

নাজমুল একই এলাকার লাভু মিয়ার ছেলে। সে বর্তমানে পলাতক রয়েছেন। নাজমুল ও তার বাবা লাভু মিয়া পেশায় ভ্যান চালক।

সখীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) ফয়সাল আহমেদ বলেন,বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে নাতি নাজমুল ঈদের কেনাকাটার জন্য সখীপুর বাজারে আসতে চায়। এ সময় তার দাদি নাজমুলের ফুপুকে সঙ্গে করে নিয়ে বাজারে যেতে বললে দাদি-নাতির মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পাশে থাকা লাঠি দিয়ে দাদির মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষাণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা মোস্তাফা কামাল বলেন,আঘাতে নিহত বৃদ্ধার মাথার পেছন দিকের হাড় ফেটে মগজ বের হয়ে গেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা একে সাইদুল হক ভূঁইয়া বলেন,হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এখনো মামলা করতে কেউ থানায় আসেনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।