সন্তানের বেধড়ক পিটুনিতে মুক্তিযোদ্ধা বাবা হাসপাতালে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০১৯ | আপডেট: ৯:৪১:পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০১৯
ছবিঃ সংগৃহিত

আব্দুল গনী মণ্ডল (৭০) নামের একজন বীর মুক্তিযোদ্ধা পাবনার সুজানগরে নিজ সন্তানের হাতে মারধরের শিকার হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের জোনারামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

কুলাঙ্গার সন্তানের হাতে মারধরের শিকার হয়ে তিনি সুজানগর হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় তার দেয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ছেলে মিজানুর রহমান (৪২) কে সন্ধ্যায় গাঁজা সহ আটক করে ও ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ড প্রদান করেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনী মণ্ডল (৭০) কান্না জড়িত কণ্ঠে জানান, নিজ সন্তানকে জন্ম দিয়ে নিজের মাথার ঘাম পায়ে ফেলে ছেলে তাকে বড় করেছি। কিন্তু এই প্রতিদান পাবো কখনো ভাবিনি। তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া করে তাকে মারধর করা হয় বলে তিনি জানান। \

শেষে প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করেন তিনি। এ ঘটনার পরপরই সুজানগর থানা পুলিশ সন্ধ্যায় উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের জোনারামচন্দ্রপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণীর বাড়িতে গিয়ে অভিযান চালিয়ে তার ছেলে মিজানুর রহমানকে গাঁজা সহ আটক করে। আটক মিজানকে পুলিশ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান।

সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিৎ দেবনাথ ভ্রাম্যমাণ আদালত গঠন করেন। ভ্রাম্যমাণ আদালত মিজানুর রহমানকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

মঙ্গলবার রাতেই মিজানুরকে পাবনা জেল হাজতে পাঠানো হয় বলে জানান সুজানগর থানা ইন্সপেক্টর (তদন্ত) হাদিউল ইসলাম।