সবুজ বাংলা যুব সংঘ মির্জাপুর এর আয়োজন‌ে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

পিন্টু দেবনাথ পিন্টু দেবনাথ

কমলগঞ্জ( মৌলভীবাজার ) প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৭:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ” সবুজ বাংলা যুব সংঘ ” মির্জাপুর এর আয়োজনে ও মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের চিকিৎসা সেবায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

শনিবার মির্জাপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত চক্ষু শিবিরে মোঃ আব্দুল মু‌কিত হাসানীর সভাপ‌তি‌ত্বে ও নুরুল ইসলাম সাইফু‌র এবং তানভীর খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি হয়ে উপাস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

বি‌শেষ অ‌তি‌থি ছিলেন পতনঊষার ইউপির সাবেক চেয়ারম্যান সে‌লিম আহমদ চৌধুরী, শহীদনগর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি অ‌লি আহমদ খান, মির্জাপুর দা‌খিল মাদ্রাসা সুপার মাওঃ আবদুল মু‌হিত হাসানী, শহীদনগর বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির সাবেক সভাপতি মাসুক আহমদ, সবুজ বাংলা যুব সংঘের সাবেক আহবায়ক লোকমান আহমদ, সাবেক মহিলা সদস্য নুরজাহান ইসলাম, ইউপি সদস্য আব্দুল খালিক, আব্দুল হান্নান, মির্জাপুর দাখিল মাদ্রাসার সভাপতি ছুফি মিয়া, প্রধান শিক্ষক হারুন মিয়া, কবি জয়নাল আবেদীন, সমাজসেবক বাছিত চৌধুরী, সংঘের উপদেষ্টা টিপুল আলী, সমাজসেবক মনির খান, সাহানুর চৌধুরী, সবুজ বাংলা যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম র‌কিব, শিক্ষক র‌ফি চৌধুরী, ছাত্রদলের সভাপতি সিপার আহমদ, সবুজ বাংলা যুব সংঘের সাবেক সভাপতি তালুকদার আব্দুল মুমিন প্রমুখ।

অনুষ্ঠানে সা‌র্বিকভাবে সহযোগিতা করেছেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক সৈয়দ রুহেল ইকবাল‌, সংগঠনের সাবেক সভাপতি আইনুল ইসলাম চৌধুরী ও রা‌ব্বি খান সহ সংগঠনের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

অনুষ্ঠানে ৩৫০ জন এর অধিক রোগী সেবা ও বিনামূল্যে ঔষধ, চশমা, চোখের ড্রপ বিতরন এবং ছানি পড়া রোগিদের জন্য অপারেশন এর জন্য অর্ধেক মূল্য বহনের ব্যবস্থা করা হয়।