সব কাজ বাদ দিয়ে রাতে খেলা দেখেছি: প্রধানমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ২:৪৩:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯
সংগৃহীত

আজ সকালে মন্ত্রীসভার নিয়মিত বৈঠকের মধ্যে এক ফাঁকে ক্রিকেট নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী। কথার মধ্যে শেখ হাসিনা বলেন, ‘রাতে আমি আমার সব কাজ বাদ দিয়ে খেলা দেখেছি। ছেলেরা অনেক ভালো খেলেছে।’

ক্রিকেট বিশ্বের নিজেদের অবস্থান খুব ভাল ভাবেই করে নিয়েছে বাংলাদেশ জাতীয় দল। টাইগারদের ভক্ত এখন বিশ্বজুড়ে। মজার সংবাদ হলো বাংলাদেশ ক্রিকেটের অনেক বড় ভক্ত বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্যস্ততার জন্য বাংলাদেশের ম্যাচগুলো মাঝে মাঝে মাঠে গিয়ে দেখতে না পারলেও টিভির পর্দায় ঠিকই দেখেন।

এইতো গতকাল ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়টি সরাসরি টেলিভিশনের পর্দায় উপভোগ করেছেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সব সবময় ক্রিকেট খেলা দেখেন, খেলার খবর রাখেন। ক্রিকেটারদের সঙ্গেও তার যোগাযোগ রয়েছে।

উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্বাগতিক ভারত তুলেছে ১৪৮ রান। টার্গেটে খেলতে নেমে তিন বল বাকি থাকতেই সাত উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

সর্বোচ্চ ৬০ রান করেন মুশফিকুর রহীম। ৩৫ বলে ৮টি চার ও ১টি ছয়ের মারে তিনি এই রান করে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৭ বলে ১৫ রান নিয়ে অপরাজিত থাকেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এছাড়া সৌম্যর ব্যাট থেকে আসে ৩৯ রান। আর অভিষেকে ম্যাচে নেমেই দুর্দান্ত ব্যাটিং করেন মোহাম্মদ নাঈম শেখ। তিনি ২৮ বলে ২৬ রান করেন।