সাংবাদিকদের চাপেই কি নির্বাচনে হিরো আলম? (অডিও)

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৮ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৮
হিরো আলম। ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবেন হিরো আলম। এমন খবর প্রকাশ হয়েছে দেশের কয়েকটি গণমাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তাকে নিয়ে নানা রকম হাস্যরস!

বিষয়টি সম্পর্কে জানতে আরটিভি অনলাইন যোগাযোগ করে হিরো আলমের সঙ্গে। এসময় উল্টো তথ্য জানান সোশ্যাল মিডিয়ায় পরিচিতি পাওয়া এই কথিত হিরো।

তিনি জানান, সাংবাদিকদের চাপেই এক রকম বাধ্য হয়ে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোহেল রানার কাছ থেকে আজ সোমবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সাংবাদিকদের চাপে বলতে তিনি কি বোঝাতে চাইছেন? জানতে চাইলে হিরো আলম বলেন, ‘বেশ কয়েকজন সাংবাদিক আমাকে ফোন করে জানতে চাইছেন এমপি নির্বাচন করবো কিনা? এরই মধ্যে কয়েকটা মিডিয়া নিউজ করে দিয়েছে, যে আমি নির্বাচন করবো। এখন যদি আমি মনোনয়নপত্র না কিনি তাহলে সবাই মনে করবে আমি বসে গেছি। আর এজন্যই মনোনয়পত্র কিনেছি।

হিরো আলমের আসল নাম আশরাফুল হোসেন আলম। বগুড়ায় তিনি মূলত ডিশ ব্যবসার সঙ্গে যুক্ত। পাশাপাশি মানহীন কিছু মিউজিক ভিডিওতে মডেল হয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন। সোশ্যাল মিডিয়ায় হিরো আলমকে নিয়ে নানা রকম হাস্যরসাত্মক মন্তব্য করেন অনেকেই। এর মধ্য দিয়েই পরিচিতি পান এই কথিত হিরো।

বিস্তারিত অডিওতে…