সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর সুস্থতা কামনা করে মোংলায় মন্দিরে প্রার্থনা

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১ | আপডেট: ৭:৫৭:অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

মোঃ এনামুল হক,মোংলা প্রতিনিধি: একাত্তর টিভির বাগেরহাট ষ্টাফ রিপোর্টার, দৈনিক কালের কন্ঠ ও ইউএনবির জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর সুস্থতা কামনা করে মোংলায় মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় মোংলা উপজেলা কেন্দ্রীয় মন্দিরে অনুষ্ঠিত হয় এই প্রার্থনা। এলাকার সনাতন ধর্মাবলম্বী বিভিন্ন বয়সের নারী পুরুষ এই প্রার্থনায় অংশগ্রহন করেন।

ভক্তরা মন্দিরে সন্ধ্যা আরতী শেষে দু’হাত জোড় করে সৃষ্টিকর্তার কাছে বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর সুস্থতা কামনা করেন। উপজেলা মন্দির কমিটি এই প্রার্থনার আয়োজন করেন।

ভক্তরা বলেন, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী এই অঞ্চলের মানুষের সুখে দুঃখে পাশে ছুটে আসেন। দুর্যোগসহ বিভিন্ন সময়ে মানুষের দূর্ভোগের খবর টিভিতে প্রচার করেছেন। এলাকার উন্নয়নে বিভিন্ন সময়ে নানা খবর প্রচার করেছেন।

সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী গত ৭ই ফেব্রয়ারী থেকে করোনার ভ্যাকসিন (নেওয়ার পর) থেকে বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তিনি বাগেরহাট সদর হাসপাতালে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে দুই দফায় চিকিৎসা গ্রহণ করেন। দুই দফায় এক সপ্তাহ তিনি খুলনা মেডিকেল হাসপাতালের সিসিইউতে ছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় তিনি বাগেরহাট শহরের শালতলায় নিজ বাড়ীতে আছেন।

তাকে দেখতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, ওষুধ প্রশাসন, স্বাস্থ্য অধিদপ্তর সহ নানা বিভাগের প্রতিনিধিরা আসেন। এসময় করা হয় তার শরীরে নানা পরীক্ষা নিরীক্ষা। তবে এখনো পর্যন্ত চিকিৎসায় তার কোন রোগ নির্ণয় করতে পারেননি। আজ ২৫ দিন ধরে তিনি অসুস্থ রয়েছেন। তার শারীরিক অবস্থার কোন উন্নতি হয়নি। একাত্তর টিভি পারিবারের পক্ষ থেকেও তার সুস্থতা কামনা করেছেন।