সাকিবের সঙ্গে আমার কোন দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯ | আপডেট: ১১:৪২:পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯
সংগৃহীত

বিশ্বকাপ চলাকালে খবর রটে, ড্রেসিংরুমে চলমান সাকিব-মাহমুদউল্লাহ দ্বন্দ্ব। জাতীয় একটি দৈনিকে প্রকাশিত হয়, ইংল্যান্ডের বিপক্ষে মাহমুদউল্লাহর ব্যাটিং নিয়ে নাখোশ ছিলেন সাকিব।

তাই পরের ম্যাচে মাহমুদউল্লাহকে বসানোর কথা বলেছিলেন সাকিব। বিভিন্ন সংবাদ মাধ্যমে বেশ আলোচনা ও সমালোচনা চলে এই নিয়ে। এত দিন এ নিয়ে কথা না বললেও অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। জানিয়ে দিলেন, সাকিবের সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্ব নেই তার।

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে সেঞ্চুরি তুলে নেন সাকিব। ক্রিজে তখন সাকিবের সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিব নাকি রিয়াদকে বলেছিলেন, পাওয়ার হিটিং ব্যাটিং করতে।

কিন্তু রিয়াদ টেস্টের মেজাজে স্লো মোশনে ব্যাটিং করেন। তার ব্যাটিংয়ে বিরক্ত হয়ে ড্রেসিংরুমে ফিরে সাকিব অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বলেছিলেন, আগামী ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহ রিয়াদকে বসিয়ে রাখা হয়।

রোববার অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় ওসব নিয়ে কথা না বলাই ভালো। শুধু একটা কথাই বলতে চাই, কিছু কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি। উপস্থাপন ভিন্ন রকম হতে পারত।

রিয়াদ আরো বলেন, আমার মনে হয় না সতীর্থদের সঙ্গে বিতর্কিত কিছু হয়েছে। ড্রেসিংরুমের পরিবেশ দেখতে আপনারা চাইলে আসতে পারেন। আমরা সিনিয়র-জুনিয়র একে অপরের সঙ্গে কিভাবে কথা বলি, একে অন্যের সঙ্গে আমাদের কেমন মধুর সম্পর্ক দেখতে পারেন।

মাহমুদউল্লাহ আরও বলেন, আমি শুধু এতটুকুই বলতে পারি, আমি আমার শতভাগ দেয়ার চেষ্টা করে যাচ্ছি যাতে সবার সঙ্গে ভালোভাবে থাকতে পারি। টিমের জন্য ভালো থাকতে পারি। আগেও এই কথা বলেছি, ভবিষ্যতে এটা করতে চাই।