সাকিব-রশিদদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিলো কোহলি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ১:১১:অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও রশিদ খানসহ বিভিন্ন ক্রিকেটারদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। তবে এ চ্যালেঞ্জটি ব্যাট হাতে কোহলির মতো সেঞ্চুরি করে যাওয়া নয়; চ্যালেঞ্জটি ক্যাচ ধরার।

এ ক্যাচ সোজাসুজি না নিয়ে, একটু কঠিন ক্যাচ লুপে নিতে হবে। কখনও হাত পেছনে নিয়ে, কখনও পায়ের তলায় হাত নিয়ে ক্যাচ ধরতে হবে। আর এভাবে ক্যাচ ধরার নাম দেওয়া হয়েছে ‘কোয়ার্কি চ্যালেঞ্জ’।

বৃহস্পতিবার টুইটারে ২৩ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন বিরাট কোহলি। সেখানে দেখা যাচ্ছে হাত পেছনে নিয়ে, এরপর পায়ের নিচে নিয়ে ক্যাচ ধরছেন কোহলি।

আর সেই ভিডিওটি কোহলি ট্যাগ করে দিয়েছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডুপ্লেসিস। দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার হার্শেল গিবস। ভারতীয় জাতীয় দলের ওপেনার লোকেশ রাহুল, দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার জন্টি রোডস এবং আফগানিস্তানের তারকা লেগ স্পিনার রশিদ খানকে।

কোহিলর সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আফগানিস্তানের স্পিনার রশিদ। তিনি লিখেছেন, ‘আমি তৈরি বিরাট ভাই। হয়তো তোমাকে হারাতে পারব না, কিন্তু নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’